ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাত গ্রেপ্তার
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ২:৪১ পিএম  (ভিজিট : ৩৯৪)
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃসড়ক ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কুড়ীপাড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে আমিনুল, ধামগড় গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে মাসুম, মনারবাড়ী গ্রামের খোরশেদ মিয়ার ছেলে সাইফুল, বাদশা মিয়ার ছেলে সাকিব, মৃত হাফিজ উল্লাহর ছেলে রাকিব এবং পিরোজপুর জেলার কাউখালী উপজেলার দুলাল হোসেনের ছেলে রুবেল হোসেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে গজারিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান। এর আগে শুক্রবার দিনগত রাত পৌনে তিনটার দিকে আলীপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ এদের কাছ থেকে ঢাকা মেট্রো ন-১১৫৭৩০ নম্বরের একটি পিকআপ ভ্যান, একটি চাপাতি, দুটি চাকু, একটি পাইপ ও একটি প্লাস উদ্ধার করে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা নামক এলাকার ঢাকামুখী সড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপনে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে ছয় ডাকাতকে গ্রেপ্তার করেন।

গজারিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান আটককৃত ডাকাতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন। এদের সাথে থাকা অন্যদের গ্রেপ্তার করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close