ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হিলি সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে বাংলাদেশি যুবক আটক
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১:১৩ পিএম  (ভিজিট : ৩৬২)
ভারতে খালার বাড়িতে থেকে চিকিৎসা শেষে দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে দেশে প্রবেশের সময় মিজানুর রহমান (২৯) নামের এক বাংলাদেশি যুবককে আটক করেছে সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি। একইভাবে গত ৬ মাস আগে দিনাজপুরের বিরল সীমান্ত দিয়ে  বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেছিলেন আটক মিজানুর রহমান।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় হিলি সীমান্তের ২৮৫ এস নম্বর মেইন পিলারের ১৪ নম্বর সাবপিলার সংলগ্ন এলাকা দিয়ে নিজ দেশে প্রবেশের সময় বিজিবি তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আশরাফ আলী। আটক মিজানুর রহমান দিনাজপুর জেলার বিরল উপজেলার বনগাঁও গ্রামের ইসরাইল আলীর ছেলে। 

হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আশরাফ আলী বলেন, আটক মিজানুর রহমানের স্বীকার উক্তি মোতাবেক চলতি বছরের ২১ মার্চ (৬ মাস) আগে দিনাজপুরের বিরল সীমান্ত দিয়ে ভারতের গংগারামপুর থানার খালার বাড়িতে চিকিৎসার জন্য যান মিজানুর রহমান। তার খালার নাম মোছা: আনোয়ারা। চিকিৎসা শেষে আজ সকাল ১০টার দিকে হিলি সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশ প্রবেশ করে মিজানুর।

এসময় সীমান্তে দায়িত্বরত বিজিবি সদস্যরা তাকে আটক করে তাকে ক্যাম্পে নিয়ে আসে। এসময় তার কাছ থেকে টাকা ছাড়া মানিব্যাগ, মোবাইল চার্জার, রিয়ালমি-সি৬৭ মোবাইল, দুটি বাংলা সীম পাওয়া যায়। আটক ব্যক্তির বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দায়ের করে হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close