ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৫০টি আসনে জয়লাভ করবে: রুমিন ফারহানা
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৫৩ পিএম  (ভিজিট : ২১৪)
বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, জুলাই-আগস্ট মাসের অভ্যুত্থান আকস্মিক ভাবে ঘটে নায়। এর সাথে অনেক দুঃসহ স্মৃতি জড়িত। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৫০টি আসনে জয়লাভ করবে উল্লেখ করে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দেয়ার দাবি জানান তিনি। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বড়িকান্দি গনিশাহ মাজার প্রাঙ্গণে বড়িকান্দি ও সলিমগঞ্জ ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ছাত্র জনতার আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন ব্যারিস্টার রুমিন ফারহানা।

হাসিনা ও তার ল্যাসপেন্সার এখনো তৎপর রয়েছে উল্লেখ করে রুমিন ফারহানা বলেন, যে আত্নত্যাগের বিনিমযে আমরা হাসিনাকে দেশ ছাড়া করেছি সেই আত্নত্যাগ যাতে গুটি কয়েক সুবিধাবাদী মহলের কারণে কালিমালিপ্ত না হয়ে যায়।

তিনি বলেন, সংস্কারের প্রয়োজন আছে তবে তা সবচেয়ে ন্যায্যতা পায় যদি তা নির্বাচিত জনপ্রতিনিধিদের মাধ্যমে হয়।

বিএনপির এই নেতা বলেন, বিএনপিকে গোছানোর সময় এখন, সকলেই বিএনপি করে আমরা সকলকে নিয়েই পথ চলতে চাই। দলের নাম, নেতার নাম, চেয়ারপারসনের নাম কেউ যদি ব্যবহার করে কোনো রকম অবৈধ সুবিধা নিতে চাই ব্রাহ্মণবাড়িয়ার মানুষ সেটাকে রুখে দেবে।

সাবেক জেলা বিএনপির সদস্য কাজী নাজমুল হোসেন তাপসের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জুর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুল রহমান মোল্লা কচি। বিশেষ বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, মাইনুদ্দিন মাইনু, আবু সাঈদ, অ্যাড. গোলাম সারুয়ার ভূঁইয়া খোকন, অ্যাড. তরিকুল ইসলাম খান রুমা প্রমুখ।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close