ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চরভদ্রাসনে টেঁটা বিদ্ধ হওয়ার ৪ দিন পর যুবকের মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৪ পিএম  (ভিজিট : ৩৮০)
ফরিদপুরের চরভদ্রাসনে টেঁটা বিদ্ধ হওয়ার ৪ দিন পর রাকিব শিকদার (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবা মকদুম শিকদার বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত রাকিবের বাড়ি সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামে। ছয় ভাই বোনের মধ্যে সে ছিল চতুর্থ। 

স্থানীয় ও রাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, হররিামপুর ইউনিয়নের আমিন খার ডাঙ্গী নিবাসী শেখ আনিসের ছেলে আক্তার শেখের সাথে রাকিবের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। আক্তার ও রাকিব সম্পর্কে পরস্পর ভায়রা ভাই। প্রায়শই তারে মধ্যে দ্বন্দ্ব হতো। গত সোমবার (২৩ সেপ্টেম্বর) রাকিব অপর দুই ভাই রিয়াজুল ও সাকিবকে নিয়ে আক্তারের বাড়ি যায়। ফেরার পথে ওই গ্রামের বাসিন্দা নেপাল বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস আরও লোকজন নিয়ে খেয়া ঘাটে এসে রাকিবদের ওপর হামলা করে। এসময় রিয়াজুল এর মাথা ফেটে যায় এবং রাকিব টেঁটা বিদ্ধ হয়। রাকিবকে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় এবং অপারেশন করা হয়। আজ (শুক্রবার) সকালে তার মৃত্যু হয়। 

এ ঘটনার পর হতে আক্তারের পরিবারের লোকজন পলাতক ও জিয়ার মোবাইল নম্বর বন্ধ থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে এক প্রতিবেশী বলেন, গত ২২ সেপ্টেম্বর রাত নয়টার দিকে রাকিবরা পাঁচ ছয়জন এসে আক্তারদের হুমকি-ধমকি দিতে থাকে। পরে এলাকাবাসীর অনুরোধে তারা চলে যায়। পরের দিন সোমবার সকালে আবার তারা আক্তারের বাড়িতে আসে এবং পরিবারের লোকজনকে মারধর করে আহত করে। ফিরে যাবার সময় তারা ওই এলাকার যাকে সামনে পাচ্ছিলো তাকেই হুমকি-ধমকি দিতে থাকে। এ ঘটনার জেরে এলাকাবাসী তাদের ওপর হামলা চালায় এবং মারামারির ঘটনা ঘটে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গাফ্ফার জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। রাকিবের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close