ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাতকানিয়ায় চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির শাহজাহান চৌধুরী
‘আ.লীগ যেন কোনো ষড়যন্ত্র করতে না পারে সেজন্য সজাগ থাকতে হবে’
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০১ পিএম  (ভিজিট : ৩৫২)
চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার গণবিপ্লবে স্বৈরাচার হাসিনা সরকারের পতনের মাধ্যমে বাংলাদেশের ১৮ কোটি মানুষ মুক্ত হয়েছে। স্বাধীন দেশে পরাধীনতার শিকলে আবদ্ধ মানুষ নতুন করে স্বাধীনতার স্বাদ গ্রহণ করতে পেরেছে। এই স্বাধীনতা আমাদের ধরে রাখতে হবে। কোন অবস্থাতেই যেন আওয়ামী গোষ্ঠী বিভিন্ন নামে-বেনামে একত্রিত হয়ে ষড়যন্ত্র করতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকতে হবে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে স্বৈরাচার হাসিনা সরকারের পতনের পর প্রথমবারের মতো চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভাস্থ নিজ গ্রামে গেলে স্থানীয় জামায়াত-শিবির নেতৃবৃন্দ ও গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সংক্ষিপ্ত সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

শাহজাহান চৌধুরী বলেন, একটি বিশেষ মুহূর্তে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে। এই সরকারের প্রতি দেশের মানুষের সমর্থন রয়েছে। এই সরকারের বিরুদ্ধেও যেন আওয়ামী লীগ কোনো কিছু করতে না পারে সেজন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জামায়াত ইসলামীর রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, জামায়াত ইসলামী শুধু একটি রাজনৈতিক দল নয়। জামায়াত ইসলামী আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন কায়েমের জন্য দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। সৎ ও যোগ্য নেতৃত্ব তৈরির মাধ্যমে এই বাংলার জমিনে ইসলামী রাজ কায়েম হবে বলে মন্তব্য করেন তিনি।

এসময় সাতকানিয়া উপজেলা জামায়াতের সাবেক আমীর মুক্তিযোদ্ধা ডা. নুরুল হক, সাতকানিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, সাতকানিয়া সাংবাদিক সমিতির সভাপতি শহীদুল ইসলাম বাবর, সাতকানিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর সামশুল হক, শ্রমিক কল্যাণ ফেডারেশন সাতকানিয়া শাখার সেক্রেটারি দিদারুল ইসলাম ও কেরানীহাট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোরশেদুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close