ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১:০৬ পিএম  (ভিজিট : ১৭০)
রাজধানীর শ্যামপুর মিরহাজীরবাগ এলাকায় মাহিবুল ইসলাম মাহি (২৩) নামে এক মেডিকেল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটেছে। সে বারডেম মেডিকেল কলেজ হাসপাতালের এমবিবিএস ২য় বর্ষের শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত মাহির খালাতো ভাই আসিফুল ইসলাম রিফাত জানান, মাহিদের বাড়ি কুমিল্লার জেলার চৌদ্দগ্রাম থানার নুনাবতি গ্রামে। সে বারডেম মেডিকেল কলেজের এমবিবিএস ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। থাকতো বারডেম মেডিকেল কলেজের হোষ্টেলে। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিলেন সবার বড়। মিরহাজীরবাগের বাসায় মাহির মা ফাতেমা আক্তার দুই ছেলে এক মেয়েকে নিয়ে ভাড়া ভাড়া থাকে। তার বাবা মিজানুর রশিদ সৌদি প্রবাসী।

রিফাত আরও বলেন, মাহি বারডেম কলেজের হোস্টেলে থেকেই লেখাপড়া করত। প্রতি সপ্তাহে মিরহাজীরবাগের বাসায় আসতো। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে হোষ্টেল থেকে বাসায় আসে। কাউকে কিছু না বলে নিজ রুমে গিয়ে দরজা বন্ধ করে রাখে। অনেক সময় গেলেও তার কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখা যায় বারান্দার কাপড় শুকানোর রশি গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে মাহি। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

রিফাত বলেন, মাহির সহপাঠির কাছ থেকে জানা গেছে, মাহি একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। পরে সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর থেকে আপসেট ছিল মাহি। ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্ক বিচ্ছিন্ন থেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মাহি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মাহির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি শ্যামপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close