ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৮ পিএম  (ভিজিট : ৩১৬)
মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে স্বামী ও স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ স্বপন মিয়া গংদের বিরুদ্ধে। আহতরা হলেন স্বামী মোহাম্মদ আলী(৫৫) ও তার স্ত্রী খোরশেদা বেগম (৪৫)।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় আহত খোরশেদা বেগম ওইদিন দুপুরে উল্লেখিত গ্রামের স্বপন মিয়াসহ ৬ জনের নাম অন্তভূক্ত করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলীর সাথে প্রতিপক্ষ। স্বপন মিয়া গংদের সাথে দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্বপন মিয়ার নেতৃত্বে তার ভাই হালিমসহ ৫-৬ জনের একটি দল বাড়িতে ঢুকে ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। এতে বাঁধা দিলে খোরশেদা বেগমকে এলোপাথারী পিটিয়ে আহত করে। খবর পেয়ে স্বামী মোহাম্মদ আলী প্রতিবাদ করলে তাকে পিটিয়ে আহত করে হামলাকারীরা।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত মোহাম্মদ আলী জানান, বাড়ি ফাঁকা পেয়ে হামলাকারীরা বাড়ি ঘর ভাংচুর করে। প্রতিবাদ করায় ওরা আমাকে আর আমার স্ত্রীকে মারধর করছে। বিষয়টি সম্পর্কে জানতে অভিযুক্ত সুমন মিয়ার ব্যহৃত ফোনে একাধিক ফোন দিয়ে তার বক্তব্য জানা যায়নি। এ ব্যাপারে অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close