ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে হাতাহাতি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৩৩ পিএম  (ভিজিট : ১৩০)
ফুটবল খেলার সময় এক ছাত্রীর গায়ে বল পড়ার ঘটনাকে কেন্দ্র করে নগরীর ওমরগণি এমইএস কলেজ ও ইস্পাহানি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার্থীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে নগরের জাকির হোসেন সড়কে দুই প্রতিষ্ঠানের ক্যাম্পাস চত্বরে এ ঘটনা ঘটে। এ সময় দুপক্ষ ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ ও সেনাবাহিনীর টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে, এমইএস কলেজ মাঠে ইস্পাহানি পাবলিক কলেজের শিক্ষার্থীরা ফুটবল খেলছিল। ফুটবল প্রতিযোগিতার খেলা চলছিল মাঠে। বৃহস্পতিবার ছিল তাদের ফাইনাল খেলা। ঠিক একই সময় মাঠের ছোট একটি অংশে এমইএস কলেজের কিছু শিক্ষার্থী ফুটবল খেলছিল। এ সময় হঠাৎ এমইএস কলেজের শিক্ষার্থীদের কাছ থেকে বল গিয়ে পড়ে ইস্পাহানি পাবলিক কলেজের এক ছাত্রীর গায়ে।

এমইএস কলেজের এক শিক্ষার্থী ওই বল আনতে গেলে ইস্পাহানি কলেজের শিক্ষার্থীর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই ছাত্রী এমইএস কলেজের শিক্ষার্থীকে চড় মারেন। ঘটনা শুনে এমইএস কলেজের শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়েন। এক পর্যায়ে দুই কলেজের শিক্ষার্থীরা কলেজ থেকে বেরিয়ে ক্যাম্পাসে অবস্থান নেন। এসময় ছড়িয়ে পড়ে উত্তেজনা। শিক্ষার্থীদের অনেকে লাঠি হাতে স্লোগান দিয়েছে। অনেকে গেট আটকে দেোয়ার চেষ্টা করেন।

এ ব্যাপারে খুলশী থানার ওসি মুজিবুর রহমান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর সেনাবাহিনীর একটি টিমও পৌঁছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। শিক্ষার্থীরা নিজ নিজ কলেজ ক্যাম্পাসে ফিরে গেছে।


সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close