ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সর্বজনগৃহীত শিক্ষা কমিশন চান মামুনুল হক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪৯ পিএম আপডেট: ২৬.০৯.২০২৪ ৫:৫৬ পিএম  (ভিজিট : ২২৩)
বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, সর্বজনগৃহীত শিক্ষা কমিশন গঠন করতে হবে। সমকামীদের নিয়ে শিক্ষা কমিশন গঠন করা হয়েছে। ওই শিক্ষা কমিশনকে বাতিল করতে হবে। তা না হলে ওই শিক্ষা কমিশনের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। আহলে হাদিসের প্রতিনিধি শিক্ষা কমিশনে রাখতে হবে। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর শহরের দারোগ আলী পৌর পার্ক মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মামুনুল হক বলেন, বাংলাদেশের কোন আইনেই ইসলাম বিরোধী কোন ধারা মেনে নেয়া হবে না। আমরা ইসলাম বিরোধী সকল কার্যক্রমের মোকাবিলা করতেছি। এসময় তিনি ইসলাম রক্ষায় ওয়ার্ড থেকে শুরু করে সর্বস্তরে খেলাফতের সাথে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। 

শেরপুর জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমেদ ও মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাকসহ আরও অনেকে। বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা হাজারো নেতাকর্মী এ সমাবেশে যোগ দেন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close