ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পুকুরে খুঁটিতে বাধা অবস্থায় মিলল নিখোঁজ কৃষকের মরদেহ
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:১০ পিএম আপডেট: ২৫.০৯.২০২৪ ৫:১২ পিএম  (ভিজিট : ১১৭)
রাজশাহীতে পুকুরে বাঁশের খুঁটিতে বাধা অবস্থায় কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে মরদেহটি পুকুরে ভেসে উঠেছিল। স্থানীয়রা পুলিশে খবর দিলে দুপুর একটার দিকে মরদেহ উদ্ধার করেছে। ঘটনাটি পবা উপজেলার মদনহাটি গ্রামে। 

উদ্ধার হওয়া কৃষকের নাম দুলাল (৪৫)। তিনি ওই গ্রামের বাসিন্দা। গেল দুই দিন থেকে কৃষক দুলাল নিখোঁজ ছিলেন। পুকুরে দুলালের মরদেহের সঙ্গে একটি বাঁশও বাধা ছিল।

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, কৃষক দুলাল গত দুইদিন থেকে নিখোঁজ ছিলেন। তার পরিবার বিভিন্ন যায়গায় খোঁজাখুঁজি করেছে। কিন্তু তাকে পাওয়া যায়নি। দুলালের সাথে কারও শত্রুতাও ছিল না বলে জানিয়েছে তার পরিবার। তারপরও আমরা এর তদন্ত করবো।

তিনি আরও বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন টিমকে ডাকা হয়েছিল। তারা এসে পানি থেকে মরদেহটি তুলেছে। এরপর সুরতহাল করা হয়। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, এটি হত্যাকাণ্ড নাকি অন্য কিছু, তা সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর ধারণা করা যেতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট হওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা এজাহার দিতে বলা হয়েছে। এজাহার দিলে মামলা হিসেবে গ্রহণ করে তদন্ত করা হবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close