ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

গাজীপুরে যুবক-যুবতীসহ তিন লাশ উদ্ধার
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৪৭ পিএম  (ভিজিট : ১৫৬)
গাজীপুর মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার একটি বসত ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মারা যাওয়া যুবক-যুবতীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় গাজীপুর মেট্রোপলিটন গাছা থানা পুলিশ।

অপরদিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজকের ভিতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন জেলা জয়দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৬ টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ছয়দানার হাজির পুকুর এলাকায় নিহত বিল্লাল শেখ (২৫) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে। সে ছয়দানা এলাকায় বাসা ভাড়া থেকে দর্জির কাজ করতো এবং নিহত যুবতী শ্যামলী আক্তার (২৬) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। সে একই এলাকায় বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করতো।

বাঘের বাজার এলাকা থেকে উদ্ধারকৃত মরদেহটি ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের ছেলে আবু বক্কর (২৫)।

স্থানীয়রা জানায়, শ্যামলী ও বিল্লাল শেখের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। শ্যামলীর ভাড়া ঘরে সোমবার দিনগত রাতের কোন এক সময় মোহাম্মদ বিল্লাল শেখ যায়। মঙ্গলবার ভোর ৬টার সময় পাশের কক্ষের ভাড়াটিয়া জুয়েল শ্যামলীর রুমের দরজা আংশিক খোলা দেখতে পেয়ে দরজায় ধাক্কা দেয়। এসময় তাদের একে অন্যের সাথে জড়ানো গলায় ও হাতে বৈদ্যুতিক তার পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে ওই বাসার অন্যদের ডেকে নিয়ে এসে গাছা থানা পুলিশকে জানানো হয়।

নিহতের ভাই হালিম জানান, তারা দুই ভাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকার ফুটওভার ব্রিজে থেকে আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতো। তার ছোট ভাই আবু বক্কর কিছুটা মানসিক রোগী ছিলো। সোমবার রাত ৮টার দিকে তারা একসাথে রাতের খাবার খেয়ে ছোট ভাই আবু বক্কর বোতল টোকানোর কথা বলে বেরিয়ে যায়। সে তার ভাইয়ের জন্য ফুটওভার ব্রিজের উপর বসে থাকে। রাত অনেক হয়ে গেলেও আবু বক্কর ফিরে না আসলে পরে সে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। আজ (মঙ্গলবার) ভোর ৬টার দিকে মহাসড়কের ফুটওভার ব্রিজের সড়ক বিভাজকের লোহার ভেতরে ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার এসআই সুমন মিয়া বলেন, নিহত শ্যামলীর স্বামী ও সন্তান রয়েছে। সম্প্রতি স্বামী সাথে শ্যামলীর বিবাহ বিচ্ছেদ ঘটে। সে ছয়দানা এলাকার প্রীতি গার্মেন্টস নামের একটি প্রতিষ্ঠানে কাজ করতো। বিল্লাল শেখ যে বাড়িতে বাসা ভাড়া থাকে ওই বাড়িতে চলতি মাসের ১ তারিখের শ্যামলী বাসা ভাড়া নেয়। ধারণা করা হচ্ছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। আজ (মঙ্গলবার) ভোরে ফজরের নামাজের পরে প্রতিবেশীরা ঘরের দরজা ধাক্কা দিয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান রান্না ঘরের বিদ্যুতের লাইন থেকে অতিরিক্ত একটা তারের মাধ্যমে লাইনে নিয়ে মেয়ের বাম হাত ও ছেলের ডান হাতে তার পেঁচিয়ে দুজনে বুকে জড়িয়ে পড়ে আছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত শেষে নিহতদের পরিবারের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়দেবপুর থানার ওসি আব্দুল হালিম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাত চিহ্ন আছে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবক-যুবতীর মরদেহ উদ্ধার   গাজীপুর জেলা   ঢাকা বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close