ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ক্যাসিনো সম্রাট মাইনুল যৌথ বাহিনীর হাতে আটক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০৪ পিএম  (ভিজিট : ১৭৬)
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার অনলাইন ক্যাসিনো সম্রাট মাইনুল ইসলাম যৌথ বাহিনীর অভিযানে আটক হয়েছে। গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) মেষ রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে যৌথ বাহিনীর একটি দল। 

আটক মাইনুল ইসলাম (২৭) উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা ধরকারকুটি গ্রামের মাছ বিক্রেতা আমজাদ হোসেনের ছেলে। মাইনুল ইসলাম দীর্ঘদিন যাবত অনলাইন ক্যাসিনোর সাথে জড়িত বলে অভিযোগ উঠেছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপকুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, মাইনুল ইসলামের বাবা একজন মৎস্যজীবী। গত ৩-৪ বছর আগেও তিনি মাছ বিক্রি করে সংসার চালাতেন। তাদের বাড়ি ভিটে ছাড়া তেমন কোনো সম্পদ নেই। ছেলে ২৭ বছর বয়সী যুবক মাইনুলের বৈধ কোনো আয়ের উৎস নেই। শুধুমাত্র অনলাইন ক্যাসিনো দিয়ে রাতারাতি তিনি কোটি কোটি টাকার মালিক বনে গেছেন। এখন তার রয়েছে দামি গাড়ি, কয়েকটি মোটরবাইক, স্ত্রীর নামে ৪০ ভরি সোনার গহনা, ব্যাংকে দৃশ্যমান কোটি টাকা। 

স্থানীয়রা আরও বলেন, মাইনুল ইসলাম দীর্ঘদিন ধরে ক্যাসিনো খেলে অনেক উঠতি বয়সী ও যুবককে নিঃস্ব করে দিয়েছে। এভাবে মাইনুল এখন কোটি কোটি টাকার মালিক। সে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক নেতাদের উৎকোচ দিয়ে ক্যাসিনোর ব্যবসা চালু রেখেছেন। সামাজিক মাধ্যমে পিস্তলসহ ছবি পোস্ট করেছেন। তার চলাফেরা আর দাপটে এলাকার মানুষ কথা বলতে সাহস পেতেন না।

খোঁজ নিয়ে জানা গেছে, মাইনুল কিছুদিন আগেও সিরাজগঞ্জ জেলায় তাঁতের কাজ করতেন। সেখান থেকে এলাকায় ফিরে এসে অটোরিকশা চালিয়ে জীবন নির্বাহ করতেন। চলতি বছরের ২৭ জুলাই উপজেলার সন্তোষপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চশমা প্রতীক পান। কিন্তু ছাত্র-জনতা বৈষম্যবিরোধী আন্দোলনে সেই নির্বাচন স্থগিত হয়।

নির্বাচনী হলফ নামায় তার দেয়া তথ্যে জানা যায়, তার ব্যাংক জমাকৃত অর্থের পরিমাণ ৬৯ লাখ টাকা আর নগদ অর্থের পরিমাণ ৩ লাখ ৩১ হাজার ৩৩৩ টাকা। স্ত্রীর নামে স্বর্ণালঙ্কার রয়েছে ৪০ ভরি। এসব দৃশ্যমান সম্পত্তি ছাড়াও নামে বেনামে রয়েছে তার অঢেল সম্পত্তি। কুড়ে ঘরের জায়গায় এখন পাকা বাড়ি। রয়েছে বিশাল একটি গরুর খামার, একটি মাছের ঘের। রয়েছে কয়েক একর জমি। ঘুরে বেড়ান স্ত্রীর নামে কেনা ৩৮ লাখ টাকা মূল্যের প্রিমা গাড়িতে। যার নম্বর ঢাকা মেট্রো-ঘ-১২-৩১২৪। এছাড়াও রয়েছে কয়েক লাখ টাকার ৫টি মোটরবাইক।

এ বিষয় নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার জানান, আটক মাইনুলক ১৫১ ধারায় (ধর্তব্য অপরাধ নিবারণ কল্প) গ্রেফতার দেখিয়ে আজ (মঙ্গলবার) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজত পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যৌথ বাহিনীর অভিযান   ক্যাসিনো সম্রাট মাইনুল আটক   কুড়িগ্রাম   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close