ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাকাবের কর্মচারীদের চাকরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪২ পিএম  (ভিজিট : ১০৬)
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) আউটসোর্সিং ও দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারীরা চাকরি স্থায়ীকরণসহ সাত দফা দাবিতে মানববন্ধন করেছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহীতে ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে দুই ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচি থেকে বয়স শিথিল করে চাকরি স্থায়ীকরণের দাবি জানানো হয়। এ ছাড়া বিগত সরকারের আউটসোর্সিং নীতিমালা বাতিল, দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারীদের বয়স শিথিল করে চাকরিতে বহাল রাখাসহ সাত দফা দাবি করা হয়। পরে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে একটি স্মারকলিপি দেন তারা।

এর আগে মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে আউটসোর্সিং ও দৈনিক মজুরির ভিত্তিতে প্রায় এক হাজার জন কর্মচারী দীর্ঘদিন ধরে কাজ করছেন। অল্প বেতনে তারা মানবেতর জীবন কাটাচ্ছেন। জনবল কম থাকায় তাদের অতিরিক্ত শ্রম দিতে হয়। বিনিময়ে তাদের কোনো অতিরিক্ত পারিশ্রমিক দেওয়া হয় না। তাই চাকরি স্থায়ী করার দাবি জানাচ্ছেন তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রাকাবের নিরাপত্তা প্রহরী হুমায়ুন কবীর জিয়া, রবিউল ইসলাম, মো. রাসেল, লিটন কুমার সাহা, অফিস সহায়ক মোজাম্মেল হক, জিন্না ইসলাম, শফিকুল ইসলাম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-রাকাব   চাকরি স্থায়ীকরণের দাবি-মানববন্ধন  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close