ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ট্রাকের ধাক্কায় থেমে গেল কলেজ শিক্ষকের জীবন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০২ পিএম  (ভিজিট : ৯০)
জামালপুরে সারবোঝাই ট্রাকের ধাক্কায় ফিরোজ মিয়া (৩২) নামে মোটরসাইকেল আরোহী এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরেক শিক্ষক আব্দুল মান্নান। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জামালপুর সদর উপজেলার টিউবয়েলপাড় মোড়ে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ফিরোজ মিয়া শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা এলাকার আব্দুর রশিদের ছেলে। সে আব্দুল মজিদ তালুকদার ডিগ্রি কলেজের প্রভাষক ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের কামালখান এলাকার আব্দুল মজিদ তালুকদার ডিগ্রি কলেজের প্রভাষক ফিরোজ মিয়া একই কলেজের সহকারী অধ্যাপক আব্দুল মান্নানের সাথে মোটরসাইকেলে করে কলেজে থেকে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি টিউবওয়েলপাড় মোড় এলাকায় পৌঁছলে জামালপুরগামী একটি সারবোঝাই ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ফিরোজ মিয়ার মৃত্যু হয়। এসময় মোটরসাইকেল চালক আব্দুল মান্নান গুরুতরভাবে আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত আব্দুল মান্নানকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

এদিকে, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের বিরুদ্ধে ট্রাকটির চালককে ছেড়ে দেয়ার গুজব ছড়িয়ে পড়ে। এতে করে স্থানীয়দের সাথে নিহতের স্বজনদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জামালপুর সদর থানা পুলিশের এসআই মানিক চন্দ্র দে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-কলে শিক্ষকের মৃত্যু   জামালপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close