ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজবাড়ীতে চরমপন্থি দলের সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৫৫ পিএম আপডেট: ২৩.০৯.২০২৪ ৬:২২ পিএম  (ভিজিট : ১৬৭)
রাজবাড়ীর গোয়ালন্দে সর্বহারা (চরমপন্থি) দলের সুশীল সরকারকে (৫৮) গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের কাটাখালি বাজারে এ ঘটনা ঘটে। 

নিহত সুশীল ছোট ভাকলা ইউনিয়নের পশ্চিম হাউলিকেউটিল এলাকার মৃত মনিন্দ্রনাথ সরকারের ছেলে।

জানা গেছে, গতকাল (রোববার) সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় কাটাখালী বাজারে যান তিনি। এ সময় একদল অস্ত্রধারী তাকে ডেকে নিয়ে এমদাদুলের চায়ের দোকানের পাশে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে তারা স্থান ত্যাগ করে। 

নিহত সুশীলের ভাই শুনিল সরকার বলেন, আমি অটোরিকশা চালাই। কাটাখালি বাজার থেকে ভাড়া নিয়ে একটু সামনের দিকে গেলেই খবর পাই, ভাইকে কে বা কারা যেন মারছে। দ্রুত কাটাখালি বাজারে গিয়ে দেখতে পাই, ভাই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। দ্রুত আমার অটোরিকশায় উঠিয়ে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে আসি। পরে ডাক্তার জানান, আমার ভাই মারা গেছে।

তিনি আরও বলেন, ভাই বিয়ে করেনি। তিনি কোনও কাজ করতেন না। সর্বহারা পার্টি (চরমপন্থি) করতেন। 

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শরিফুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টার দিকে একজন রক্তাক্ত রোগীকে মৃত অবস্থায় পাই। তৎক্ষণাৎ পুলিশে খবর দিই। তার গলায়, পেটে কোপ ও পেটে গুলির চিহ্ন আছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, আমার মোবাইল ফোনে একটি বার্তা আসে, কাটাখালি বাজারে একজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে আমাদের মোবাইল টিম কাটাখালি বাজারে গিয়ে নিহতকে পায়নি। পরে জানতে পারি, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে এসে জানতে পারি, তার মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি বলেন, মরদেহের শরীরে গলার ও পেটে ধারালো অস্ত্রের কোপ ও পেটের একপাশে গুলির চিহ্ন থাকতে পারে। এ ঘটনা কে বা কারা করেছে তাদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। আমরা জানতে পেরেছি, তিনি চরমপন্থি দলের সদস্য ছিলেন। তার নামে তিনটি অস্ত্র ও দুটি হত্যা মামলা রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সর্বহারা (চরমপন্থি) দল   হত্যা   গোয়ালন্দ   রাজবাড়ী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close