ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিখোঁজের দুদিন পর মরদেহ উদ্ধার
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩৭ পিএম  (ভিজিট : ৯২)
নোয়াখালীর চাটখিলে নিখোঁজের দুদিন পর মিজানুর রহমান মহিন (৫০) এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২২ সেপ্টেম্বর) উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কেশুরবাগ এলাকার একটি বিল থেকে মরদেহটি উদ্ধার উদ্ধার করা হয়। 

মিজানুর রহমান মহিন লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার বাসিন্দা। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ নিহতের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি। মহিন পেশায় একজন দিনমজুর ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহিন লক্ষীপুর জেলার বাসিন্দা। তিনি নোয়াখালীর চাটখিল উপজেলার গোবিন্দপুর গ্রামের শ্বশুর বাড়িতে থাকতেন। তার শ্বশুর বাড়ির নাম জমাদ্দার বাড়ি। গত ২০ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন মহিন। বিষয়টি তার স্বজনেরা পুলিশকে অবহিত করে। 

রোববার (২২ সেপ্টেম্বর) চাটখিল উপজেলার কেশুরাবগ এলাকার একটি বিলের মাঝখানে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে নিহতের শ্বশুর বাড়ির লোকজন তাকে শনাক্ত করে থানায় খবর দেয়।

সূত্রে আরও জানা যায়, ভিকটিম তার শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী লিনা আক্তার নামে এক গৃহবধূর কাছ থেকে দেড় লক্ষ টাকা ধার নেয়। ওই টাকা এখনো পরিশোধ করা হয়নি। ভিকটিমের স্বজনদের ধারণা টাকা সংক্রান্ত বিষয় নিয়ে হত্যা করে বিলের মধ্যে মরদেহ ফেলে রাখতে পারে।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড মনে হচ্ছে। মরদেহের শরীরে আঘাতের চিহৃ থাকতে পারে। শরীর ফুলে যাওয়ায় সঠিকভাবে বুঝা যাচ্ছেনা। ময়না তদন্ত করলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close