ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাধবপুর সীমান্ত দিয়ে অবৈধ প্রবেশকালে আটক ৬
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৪১ পিএম  (ভিজিট : ১৬২)
হবিগঞ্জের মাধবপুরে সীমান্ত দিয়ে অবৈধ প্রবেশের সময় ৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। আটককৃতরা সকলেই বাংলাদেশের নাগরিক। তারা অবৈধভাবে ভারত গিয়েছিল।

রোববার (২২ সেপ্টেম্বর) ভোরে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধীনস্থ ধর্মঘর বিওপির একটি টহলদল সীমান্তের সন্তোষপুর এলাকা থেকে তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ থানার কালীনগর গ্রামের মরাপাগলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল মিয়া (৩০), একই থানার চাকপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল (১৬), আব্দুর রহিমের ছেলে শাহাদত হোসেন (১৯), চুনাপুটি গ্রামের ফরিজ উদ্দিনের ছেলে আব্দুল বারী (৩০), রায়হান মিয়ার ছেলে আব্দুল আলীম (১৯), শিবগঞ্জ থানার গুণটুলা গ্রামের আব্দুল মোমিনের ছেলে তোষার আলী (১৭)।

বিজিবি জানায়- আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাদ করলে তারা জানিয়েছে দালালদের সহায়তায় তারা গত দুই তিন মাস পুর্বে মাধবপুর সীমান্ত দিয়ে রাজ মিস্ত্রির কাজ করার জন্য অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে গিয়েছিল। ফের তারা অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়। 

মাধবপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, বিজিবি আটকের পর তাদেরকে থানায় সোপর্দ করেছে। তারা সকলেই অনুপ্রবেশকারী। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close