ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জাবির সাবেক শিক্ষার্থী শামীম হত্যা মামলায় গ্রেফতার ১
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৩ এএম  (ভিজিট : ১৪২)
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা শামীম মোল্লার মৃত্যুতে হওয়া মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মাহমুদুল হাসান রায়হান।

রোববার (২২ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের রাজেন্দ্রনগর এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।

তিনি বলেন, আমরা এক অভিযানে মামলার ৩ নম্বর আসামী রায়হানকে গাজীপুরের রাজেন্দ্রনগর এলাকা থেকে গ্রেফতার করেছি। নিয়মানুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গ্রেফতারকৃত মাহমুদুল হাসান রায়হান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৫০ তম ব্যাচের (২০২১-২২ শিক্ষাবর্ষের) শিক্ষার্থী। তিনি মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামী। এর আগে গত বৃহস্পতিবার রাতে তাকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর দিবাগত রাত ১২ টার দিকে  শামীম মোল্লার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন ৮ জন শিক্ষার্থীসহ ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close