ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অভয়নগরে মাটিচাপা দেওয়া যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩৮ পিএম  (ভিজিট : ১১০)
যশোরের অভয়নগরে নির্মাণাধীন ভবনের ঘর থেকে শরিফুল ইসলাম সাকিব (২০) নামের এক শারীরিক ভারসম্যহীন যুবকের মাটিচাপা দেওয়া অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একতারপুর গ্রামের পূর্বপাড়া এলাকার নিজ বাড়ির ভিতর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। অভয়গর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শফিকুল ইসলাম সাকিব একতারপুর গ্রামের পূর্বপাড়া এলাকার রংমিস্ত্রি মজিবুর রহমানের ছোট ছেলে। 

জানা যায়, গত সপ্তাহে এলাকাবাসীর কাছে ছেলেকে পাবনার মানসিক হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন নিহত শাকিবের বাবা মুজিবর রহমান (৭০)। এরপর থেকে শাকিব ও তার বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবাই ধারণা করছিল তাকে পাবনা মানসিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে শুক্রবার বিকালে এলাকায় পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এসময় এলাকাবাসী খোঁজাখুঁজির একপর্যায়ে নির্মাণাধীন ঘরের ভিতর একটি মরদেহের অংশবিশেষ দেখতে পায় এবং অভয়নগর থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক ধারণা করা হয় এটি শারীরিক প্রতিবন্ধী শরিফুল ইসলাম শাকিবের মরদেহ। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামিম হোসাইনের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। এসময় এলাকাবাসী মুখ দেখে নিশ্চিত করে এটিই শাকিবের মরদেহ।

নিহতের বোন মৌসুমি বেগম বলেন, বড় বোনের মাধ্যমে খবর পায় যে আমাদের বাড়িতে একটি মরদেহ পাওয়া গেছে। এরপর বাবাকে ফোন করি এবং ছোট ভাই শাকিবের খবর জানতে চাই। তখন বাবা বলেন, আমি শাকিবকে নিয়ে চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে এসেছি। পরে বাড়ি এসে দেখি শাকিবের মরদেহ ঘরের মধ্যে পুঁতে রাখা রয়েছে। 

প্রতিবেশীরা জানান, ৬ ভাই বোনের মধ্যে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী শাকিব ছিল সবার ছোট। দীর্ঘদিন ধরে সে মারাত্মক অসুস্থতায় ভুগছিল। সে নিজের কাজ নিজে করতে পারতো না। সারাদিন শুয়ে শুয়ে দিন কাটাতে হতো। বাবার একার পক্ষে তার সব চাহিদা পূরণ করা সম্ভব হতোনা। ধারণা করা হচ্ছে ছেলের কষ্ট সহ্য করতে না পেরে এমন ঘটনা ঘটানো হয়েছে। মরদেহ পাওয়ার খবর জানাজানি হওয়ার পর থেকে বাবা মুজিবর রহমানের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু করেছি।

এব্যাপারে জানতে চাইলে অভয়নগর উপজেলা নিবর্বাহী ম্যাজিস্ট্রেট শামিম হোসাইন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উত্তোলনপূর্বক সুরতহাল রিপোর্ট করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close