ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

‘দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই’
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৭ পিএম  (ভিজিট : ৩৭০)
দেশকে অশান্ত করার বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। ফলে পাহাড়ে বহুমুখী ষড়যন্ত্র থেমে নেই। রাষ্ট্র সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি দেখছে বলে মন্তব্য করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। এসময় তিনি আরও বলেন- দেশ একটি সংকটকালীন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে, সবাইকে সতর্ক থাকতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগরের দক্ষিণ আন্ধারমানিকে বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

তথ্য উপদেষ্টা নাহিদ আরও বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করার কোনো ঘটনা ঘটেনি। এ রকম কোনো নির্দেশনা দেওয়া হয়নি। অল্প একটু যা সমস্যা হয়েছে তা ফুলিয়ে ফাঁপিয়ে প্রচার করা হচ্ছে। সেখানে নেট সেবা নির্বিঘ্ন আছে।

ফেনীর বন্যা পরিস্থিতির বিষয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম সন্তোষজনক-ভাবে হয়েছে। পুনর্বাসন কার্যক্রমও চলমান আছে। আশা করছি সবাই ঘর পাবে, কেউ গৃহহীন থাকবে না। তিনি ভারত প্রসঙ্গে মন্তব্য করে বলেন, উজানের পানিতে এ বন্যা হয়েছে।আমরা আগেও বলেছি ভারত যা করেছে তা ঠিক হয়নি।

এ সময় ফেনী জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে ফুলগাজী উপজেলার জগতপুরেও বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও শিক্ষার্থী সরোয়ার জাহান শ্রাবণের কবর জিয়ারত করেন নাহিদ ইসলাম।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close