ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চালক নিহত
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪৬ এএম  (ভিজিট : ১৫৮)
রাজধানীর সূত্রাপুরের লোহারপুল এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহ (৫২) নামে এক ব্যাটারি চালিত রিকশার চালক নিহত হয়েছে। অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। স্বজনরা আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করে। চিকিৎসাধীন ভোর সোয়া ৪টার দিকে তিনি মারা যান।

আহত অবস্থায় জিন্নাহকে হাসপাতালে নিয়ে যাওয়া লোহারপুর এলাকার গ্যারেজ কর্মচারী মো. সাব্বির হোসেন জানান, রাত ৩টার দিকে সূত্রাপুর ধুপখোলা মাঠের সামনে লোহারপুল এলাকায় তাদের গ্যারেজে বসেছিলেন তারা। এ সময় কিছুটা দূরে রাস্তায় ওই ব্যক্তির চিৎকার শুনতে পান। পরে এগিয়ে দেখেন তার পিঠে, বুকে,ও মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। তখন সঙ্গে সঙ্গে তারা রিকশাচালককে ঢাকা মেডিকেলে নিয়ে যান। এ সময় আহত জিন্নাহ তাদেরকে জানিয়েছিলেন, দুইজন যাত্রীবেশী ছিনতাইকারী তার রিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করেছিল। বাধা দেয়া তাকে এলোপাতারি ছুরিকাঘাত করেছে। তারা তবে তার রিকশা এবং মোবাইল ফোন নিতে পারেনি।

নিহত জিন্নাহ'র ছেলে মোঃ ইউসুফ জানান, তাদের বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার মালিপাড়া গ্রামে। বর্তমানে জুরাইন আলম মার্কেটের পাশে পরিবার নিয়ে ভাড়া থাকেন। তার বাবা ব্যাটারি চালিত রিকশা চালাইতো। রাত ১২টার দিকে নিজের ব্যাটারি চালিত রিকশা নিয়ে বের হয়েছিলেন তার বাবা জিন্নাহ।

তিনি আরো জানান, রাত ৩টার দিকে বাবার মোবাইল থেকেই কল করে তাদেরকে জানানো হয়, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন তিনি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরে তারা ঢাকা মেডিকেলে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান বাবাকে। সেখানে চিকিৎসাধীন ভোরে তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সূত্রাপুর থানায় জানানো হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close