ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অভয়নগরে সন্ত্রাসীদের হামলায় নিহত ১, আহত ২
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৮:১৬ পিএম  (ভিজিট : ৭৪)
যশোরের অভয়নগরে সন্ত্রাসীদের হামলায় মতিয়ার রহমান বিশ্বাস (৪৫) নামের একজন ঘাট শ্রমিক নিহত হয়েছেন। এসময় অপর দুজনকে কুপিয়ে জখম করা হয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের মশরহাটি গ্রামের ভৈরব ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন- একই গ্রামের অব্দুল হালিম (৩৪) ও মনিরুল ইসলাম লিটন (৩৮)। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অভয়নগর থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি চৌকস টিম।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গভীর রাতে মশরহাটি শেখপাড়া জামে মসজিদের মাইক থেকে এলাকায় ডাকাত পড়েছে বলে ঘোষণা দেওয়া হয়। এরপর রাত সাড়ে ১২টার দিকে একদল সন্ত্রাসী ভৈরব ব্রিজ সংলগ্ন চায়ের দোকানে আসে। এসময় চায়ের দোকানে বসে থাকা মতিয়ার রহমান, আব্দুল হালিম ও মনিরুল ইসলাম লিটনের ওপর হামলা করা হয়। একপর্যায়ে তারা দৌড়ে পালানোর সময় পার্শ্ববর্তী একটি বাড়ির উঠানে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে লিটন ও হালিমের বাড়িতে ভাঙচুর চালিয়ে পালিয়ে যায় তারা। পরে বাড়ির লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহতদেরকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মতিয়ার বিশ্বাসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মারাত্মক জখম অবস্থায় অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অথৈ সাহা জানান, রাতে ৩ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় পায়। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন ছিল। তাৎক্ষনিক বিষয়টি অভয়নগর থানা পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, রাতে মশরহাটি এলাকায় ৩ জনকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যাওয়ার খবর পায় এবং তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠায়। এ ঘটনায় মতিয়ার রহমান নামের একজন নিহত হয়েছে, অপর দুজন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সন্ত্রাসীদের হামলা-নিহত   অভয়নগর   যশোর জেলা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close