ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সীমান্তে আটক হওয়া সাবেক এমপি ফজলে করিমকে হেলিকপ্টারে নিয়ে যাওয়া হয় চট্টগ্রামে
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১:০৫ পিএম  (ভিজিট : ১৭৮)
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সীমান্ত দিয়ে পালানোর সময় আটক হওয়া চট্টগ্রাম-৬-আসনের সাবেক সংসদ সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরীকে হেলিকপ্টারযোগে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে তাকে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টার দিয়ে নিয়ে যাওয়া হয়।

তিনি গত ১২ সেপ্টেম্বর সকালে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকায় বিজিবির হাতে আটক হন। এই ঘটনায় তার বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়। এরপর থেকে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হাজতি হিসেবে ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. সহিদুল ইসলাম বলেন, বেলা ৩টার দিকে পুলিশ সাবেক সংসদ সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরীকে আমাদের কাছ থেকে নিয়ে যায়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জাবেদুর রহমান বলেন, সাবেক সংসদ সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রামে ৬/৭টি মামলা রয়েছে। সেখানের সংশ্লিষ্ট আদালত থেকে তাকে হাজির করতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সুপারের কাছে একটি চিঠি আসে। সেই অনুযায়ী আমরা প্রস্তুতি নিয়ে নিরাপত্তার স্বার্থে হেলিকপ্টার দিয়ে নিয়ে চট্টগ্রামের জেল সুপারের কাছে ফজলে করিম চৌধুরীকে বুঝিয়ে দিয়েছি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close