ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, টেটাবিদ্ধ ২
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৫ এএম আপডেট: ২২.০৯.২০২৪ ৭:৫২ এএম  (ভিজিট : ১৫১)
নড়াইলে কালিয়ায় স্থানীয় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে মোঃ আমিনুর গাজী (৩৭) গুলি ও হেকমত শেখ (৩৬) কে টেটা বিদ্ধ করেছে প্রতিপক্ষরা ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৭টার সময় কালিয়া উপজেলার বুড়িখালী  বাজারে হামলার ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন্ অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

ভুক্তভোগী ও তার স্বজনরা জানায়, পুরুলিয়া ইউনিয়নের বুড়িখালী বাজারে স্থানীয় আধিপাত্যতে কেন্দ্র করে বি এন পি সমর্থিত আকুবর শেখ ও আওয়ামী লীগ সমর্থিত জালাল খান ওরফে ধলা মেম্বরের মধ্যে দীর্ঘ দিন দ্বন্দ চলে আসছিল। এরই জেরে ঘটনারদিন বিকালে বি এন পি সমর্থিত আকুবর শেখ বুড়িখালী বাজারে বি এন পি অফিসে দলীয় কর্মীদের নিয়ে মিটিং করে। মিটিং শেষে সন্ধ্যার পরে বিএনপির অফিস থেকে বের হলে আওয়ামী লীগ সমর্থিত জালাল খান ওরফে ধলা মেম্বরের সহযোগিরা আগ্নেয় ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হেকমত শেখকে  টেটা বিদ্ধ ও মোঃ আমিনুর গাজীকে গুলি বিদ্ধ করে । পরে স্বজনরা  তাদের উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ও পরে  আহত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রেরন করে। হেকমত শেখ বুড়িখালী গ্রামের মনজু শেখের ও আমিনুর গাজী একই  গ্রামের কওসার গাজীর ছেলে। এ ঘটনার পরে বুড়িখালী বি এন পির অফিস সহ ৪/৫টি দোকান ভাংচুর করেছে সন্ত্রাসীরা। 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে কালিয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শামীম উদ্দিন। তিনি আরো বলেন, এলাকার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়ে


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close