ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জবি আবৃত্তি সংসদের সভাপতি লগ্ন, সম্পাদক শিউলী
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪:০০ পিএম  (ভিজিট : ২৪৪)
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) আবৃত্তি সংসদের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আতিক মেসবাহ লগ্নকে সভাপতি ও শিউলী আক্তারকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংসদে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়। আতিক মেসবাহ লগ্ন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ও শিউলী আক্তার সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী।

কমিটির অন্যান্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি হিসেবে সাজিয়া ইফফাত, বেনজির আহমেদ ও অমৃতা বিশ্বাস রিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রেদুয়ান ইসলাম, অনামিকা গাইন ও আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে শেখ সাজিদা আনজুম, অর্থ সম্পাদক পদে জুনায়েদ শেখ, কর্মশালা সম্পাদক পদে ইয়াসমনি মাহমুদ, দপ্তর সম্পাদক পদে আবিদুর হক রাহাত, প্রচার সম্পাদক পদে মারুফা আক্তার লিজা ও প্রকাশনা সম্পাদক পদে ফয়সাল আকন্দ রয়েছেন।

সভায় উপস্থিত ছিলেন জবি আবৃত্তি সংসদের ব্যবস্থাপনা উপদেষ্টা ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ কামরুল ইসলাম জুয়েল, সদ্য বিদায়ী সভাপতি এহসানুল হক রকি ও সাধারণ সম্পাদক মো. রিয়াজুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close