ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

অন্যত্র বিক্রিকালে ওএমএসের ২৬০ কেজি চাল ও ১৫০ কেজি আটা জব্দ
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৯ পিএম  (ভিজিট : ১১৬)
রাজবাড়ীতে ওএমএসের (ওপেন মার্কেট সেল) চাল কালোবাজারে বিক্রি করতে গিয়ে গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যে ডিলারের গোডাউন থেকে ২৬০ কেজি চাল ও ১৫০ কেজি আটা জব্দ করেছে পুলিশ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর শহরের ২ নম্বর বেড়াডাঙ্গা এলাকায় ওএমএসের ডিলার পয়েন্টে এ ঘটনা ঘটে।

এ সময় সুকৌশলে পালিয়ে যান ডিলার মহসীন মৃধা। যদিও ডিলারশীপটি তার নামে হলেও দীর্ঘ কয়েক বছর ধরে সালাউদ্দিন নামে এক ব্যক্তি ব্যবসাটি পরিচালনা করে আসছিলেন। তবে এ ঘটনার মুল নায়ক তিনি হলেও ডিলার অন্যের নামে হওয়ায় ধরা ছোয়ার বাইরে আছেন সালাউদ্দিন।

অভিযোগ রয়েছে রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গার প্রবেশমূল্যে ওই ডিলার পয়েন্টে দীর্ঘদিন ধরে কার্ডধারীদের কাছে চাল ও আটা বিক্রি না করে কালোবাজারে বিক্রি করতো সালাউদ্দিন। গত ১৮ই সেপ্টেম্বর বিকেলে বস্তা পরিবর্তন করে ৪ বস্তা চাল রিক্সাযোগে বিক্রির উদ্দেশ্যে অন্যত্র নেওয়ার সময় ওই রিক্সাটিকে আটক করে জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তাকে খবর দেন গোয়েন্দা সংস্থাটি।

খবর পেয়ে জেলা খাদ্য কর্মকর্তা ওই ডিলারের গোডাউনে এসে আরো ৩বস্তা আটা এবং আরো ৪বস্তা চাল অতিরিক্ত দেখতে পেয়ে তিনি ভারপ্রাপ্ত জেলা প্রশাসককে বিষয়টি জানান। এ বিষয়ে ডিলারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আবু কাউছার।

অভিযুক্ত ডিলার মহসিন মৃধা জানান, তার নামে লাইসেন্সটি হলেও মূলত ব্যবসা করতেন তার আত্মীয় সালাউদ্দিন। নিজের নামে লাইসেন্স হওয়ায় এখন তিনি ফেঁসে যাচ্ছেন। এ ব্যাপারে সালাউদ্দিনের কাছে জানতে চাওয়া হলে তিনি কোন কিছু বলতে রাজী হননি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close