ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

প্রবাসীকে মারধর করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২৭ পিএম  (ভিজিট : ৪৫২)
মুন্সীগঞ্জ সিরাজদিখানে এক প্রবাসীকে মারধর করে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত ওই প্রবাসী নিমতলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষিবিলাশ ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত সৌদি প্রবাসী শারমিন বেগম (৩৫) ও  তার ভাসুরের ছেলে রাকিব হোসেন (২৬)। তিনি উপজেলার লক্ষিবিলাশ গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেনর স্ত্রী। গত ২৪ আগস্ট শারমিন বেগম সৌদি থেকে তার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে দেশে আসেন। তবে পুলিশ বলছে, বিদেশে যাওয়া নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে ও ভুক্তভোগীর সাথে কথা বলে জানা গেছে, শারমিন বেগম একজন সৌদি প্রবাসী। তিনি বাংলাদেশ থেকে বিভিন্ন সময় কাজের  ভিসা দিয়া লোকজন নেন এবং তাদের কাজের ব্যবস্থা করে দেন। ভুক্তভোগী গত ২৪ আগস্ট বাংলাদেশে বেড়ানোর জন্য নিজ বাড়িতে আসেন। 

ভুক্তভোগী শারমিন বেগম বলেন, আমি ও আমার ভাসুরের ছেলে রাকিব হোসেন আজ (মঙ্গলবার) বেলা ১১টায় নিমতলা শাহাজালাল ব্যাংকে পাঁচ লাখ টাকা জমা রাখার জন্য নিজ বাসা হতে হাটিয়া কেয়াইন ইউনিয়নের লক্ষীবিলাস ব্রিজের সামনে আসলে লক্ষিবিলাশ গ্রামের মৃত মো. আব্দুল সাত্তারের ছেলে মো. সামাদ শেখ (৪৮) ও আজিজুল শেখ (৫০) আমাদের পথরোধ করে। এসময় তাদের হাতে থাকা লোহার রড দিয়া আমাদেরকে এলোপাতাড়িভাবে আঘাত করে শরীরের বিভিন্নস্থানে জখম করে। এরপর সামাদ শেখ আমার হাত ব্যাগের ভিতরে থাকা ৫ লাখ টাকা ও গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণ (আনুমানিক মূল্যে ১ লাখ টাকা) নিয়ে যায়। 

তিনি বলেন, পরবর্তীতে আমরা ডাক চিৎকার দিলে ওরা আমাদেরকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি প্রদান করে। বলে আমরা যদি এই বিষয় নিয়ে থানায় কোন অভিযোগ জানাই তাহলে আমার দুই সন্তানদের অপহরণ করে মেরে লাশ গুম করে ফেলবে। আমি ওদের বিচার চাই।

নিমতলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, শারমিন বেগম নামে একজনকে মারধরের ঘটনায় নিমতলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন, টাকা নেওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রবাসীকে মারধর-টাকা ছিনতাই   সিরাজদিখান-মুন্সীগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close