ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

স্বামীর বাইকে স্কুলে যাচ্ছিলেন প্রধান শিক্ষক, সড়কেই নিভল প্রাণ
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১৪ পিএম  (ভিজিট : ১৯২)
সড়ক দুর্ঘটনায় গাজীপুরের কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকা বেগম নিহত ও অপর দুইজন আহত হয়েছে।  মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় গাজীপুর কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা মসজিদ সংলগ্ন স্থানে দুই বাইক মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত সিদ্দিকা বেগম (৪৮) কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। সে কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আহতরা হলেন- আতাউর রহমান (৬০)সহ অজ্ঞাত আরও একজন। 

কাপাসিয়ার উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম বলেন, সিদ্দিকা বেগম ও তার স্বামী মোটর বাইকযোগে গাজীপুরের বাসা থেকে কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসছিলেন। গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা এলাকায় আসলে সামনে থেকে একটি বাইক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই বাইকে থাকা তিন বাইক আরোহী গুরুতর আহত হয়।

ইউপি সদস্য আ. লতিফ মোড়ল জানান, সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী দুজন মারাত্মকভাবে আহত হয়েছে। স্ত্রী সিদ্দিকা বেগম গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে মারা গেছে এবং স্বামী আতাউর রহমান ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের কর্মকর্তা মোহাম্মদ আবুল ফজল বলেন, সড়ক দুর্ঘটনায় এক প্রধান শিক্ষক মরদেহ আনা হয়েছে। আরও দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-প্রধান শিক্ষক নিহত   গাজীপুর জেলা   ঢাকা বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close