ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পুকুর থেকে ৮ মণ মাছ চুরির ঘটনায় আটক ২
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৩৯ পিএম  (ভিজিট : ২১৬)
পুকুর থেকে মাছ চুরি করে চাঁপাইনবাবগঞ্জের নিউমার্কেট মাছ বাজারে বিক্রি করার সময় বিএনপি কর্মী দাবিদার কামাল ও আসমাউল নামে ২ জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় ছেড়ে দেয়া হয়। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট মাছবাজারে এ ঘটনা ঘটে।  

খোঁজ নিয়ে জানা গেছে, ভোররাতে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়ানগর এলাকায় জনৈক ধুলুর পুকুর থেকে আতাহার এলাকার টোকাই কামাল, তুহিন, কাদের, আঙ্গুরসহ ৮ জনে প্রায় ৮ মণ মাছ চুরি করে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট মাছ বাজারে বিক্রি করতে আসে। 

এদিকে পুকুর মালিক ধুলু সকালে পুকুরে মাছ ধরতে গিয়ে মাছ চুরির বিষয়টি টের পেয়ে সাথে সাথে নিউমার্কেট মাছ বাজারে আসে এবং চুরিকৃত মাছ ৭ হাজার টাকায় বিক্রির সময় কামাল ও আসমাউলকে স্থানীয়দের সহায়তায় আটক করে। পরে তারা মাছ চুরির কথা স্বীকার করে জানায়, এ ঘটনায় আতাহার এলাকার ৮ জন জড়িত রয়েছে। পরে তাদের স্থানীয় ইউপি সদস্য রানার জিম্মায় ছেড়ে দেয়া হয়। 

এ ব্যাপারে ইউপি সদস্য রানা জানান, তার জিম্মায় দেয়া মাছ চোরদের স্থানীয়ভাবে বিচার করা হবে। স্থানীয় এলাকাবাসী জানান, মাছ চুরির সাথে জড়িতরা বিএনপির নাম ভাঙ্গিয়ে এলাকায় চুরি, ছিনতাইসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে এবং তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষজন। 

এ বিষয়ে সদর উপজেলা বিএনপির আহবায়ক ওবায়েদ পাঠান বলেন, বিএনপির নাম ভাঙ্গিয়ে অনৈতিক কর্মকাণ্ড করার সুযোগ নেই। তবে কেউ যদি এরকম কাজ করে থাকে তাহলে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করার পরামর্শ দেন তিনি। 

এদিকে জেলা বিএনপির আহবায় গোলাম জাকারিয়া বলেন, বিএনপির কোন নেতাকর্মী যদি অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে তাহলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুকুর থেকে মাছ চুরি-চোর গ্রেফতার   চাঁপাইনবাবগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close