ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাঙামাটির লংগদুতে হ্রদ থেকে নিখোঁজ বোট চালকের মরদেহ উদ্ধার
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪১ পিএম  (ভিজিট : ১৯৬)
রাঙামাটির লংগদুতে কাপ্তাই হ্রদের ওপর ঝুলন্ত বৈদ্যুতিক সঞ্চালন লাইনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিখোঁজ বোট চালক আব্দুল করিমর (১৮) মরদেহ সোমবার (১৬ সেপ্টেম্বর)  সকালে উদ্ধার করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, ঘটনার একদিন পর সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি থেকে ফায়ারসার্ভিস'র ডুবুরী দল কাপ্তাই হ্রদের দুর্ঘটনাস্থলে পৌঁছে। তারা দীর্ঘ সময় সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির এক পর্যায় তাকে খোঁজে নিহতের মরদেহ উদ্ধারে সক্ষম হয়। বৈদ্যুতিক সঞ্চালন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে ডুবে মৃত্যু বরণ করা আব্দুল করিমের ৪নং বগাচতর ইউপি'র ৮নং ওয়ার্ড মারিশ্যার অফিসটিলা এলাকার নুর মোহাম্মদ'র ছেলে। 

তিনি রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইঞ্জিন চালিত বোট নিয়ে গাঁথাছড়া থেকে খাঁচা আনাতে রওনা হয়। পথিমধ্যে গাঁথাছড়া কারিগর টিলা থেকে সিলেটি পাড়াস্থ কাপ্তাই লেকের ওপর লম্বালম্বি টানা ঝুলে থাকা বৈদ্যুতিক সঞ্চালন তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হ্রদের পানিতে পড়ে যায়। সেই  থেকে স্থানীয়রা রাতভরও থাকে পায়নি। অবশেষে রাঙামাটি থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

স্থানীয়রা বিদ্যুৎ বিভাগ'র ভয়ংকর ও বিপদজনক পরিবেশে বৈদ্যুতিক সঞ্চালন লাইনটি নিরাপদ উচ্চতায় স্থাপনের দাবি জানিয়েছে। অন্যতায় তারা আন্দোলনের ডাক দেবে বলে জানায়।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close