ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

লোহাগাড়ায় পান ব্যবসায়ী হত্যা মামলায় গ্রেফতার ২
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১১ পিএম  (ভিজিট : ৪৭৬)
চট্টগ্রামের লোহাগাড়ায় পান ব্যবসায়ী হাসান উদ্দিন হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে  জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে। একইসাথে হত্যার পর ছিনিয়ে নেওয়া মোবাইলটি উদ্ধার করা হয়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিরিখিলের ইসহাক সওদাগরের ছেলে এবং চুনতি বাজারের পান ব্যবসায়ী হাসানের মরদেহ রোববার রাতে একই এলাকার রেললাইনের পাশে একটি কালভার্টের নিচ থেকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে সন্দেহজনক দুইজনকে গ্রেফতারও করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- চুনতি ১নং ওয়ার্ড মিরিখিলের মো. ইসমাঈলের ছেলে মো. যোবায়ের হোসেন (২১) এবং একই এলাকার পরিমল ধরের ছেলে বাবু দে (২০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারের পর তারা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন। হাসানকে শ্বাসরোধ করে হত্যা করে কালভার্টের নিচে লুকিয়ে রাখা হয়। তারা হাসানের কাছ থেকে পান বিক্রির টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার জন্য হত্যা করে এবং লাশটি ঘটনাস্থলে লুকিয়ে রাখে। একইসাথে তাদের দেয়া তথ্যমতে যোবায়েরের বসতঘর থেকে হাসানের ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা হয়। এরআগে সে ১২ সেপ্টেম্বর রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তার খোঁজ মিলছিল না।

লোহাগাড়া থানার ওসি আরিফুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close