ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

দুই চাচির বিরুদ্ধে হত্যার অভিযোগ
পরিত্যক্ত গর্তে ভাসছিল নিখোঁজ শিশুর মরদেহ
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ২:২৪ পিএম  (ভিজিট : ৪০৪)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টা পর পরিত্যক্ত গর্ত থেকে শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে গ্রামবাসী। পরিবারের দাবি বড় ও মেজো চাচি শিশুটিকে পরিকল্পিতভাবে হত্যা করে বাড়ির পিছনে বাঁশ বাগানে পরিত্যক্ত গর্তে ফেলে দিয়েছে। 

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর থেকে গভীর রাত অবধি খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম বাড়ির পাশে একটি পুকুরে খোঁজাখুঁজি করে। পরে বাড়ির অপর দিকে বাঁশ বাগানের মধ্যের একটি গর্তে মরদেহ পাওয়া যায়। আলমডাঙ্গা থানা পুলিশ শিশুটির মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শিশু ফাহিম মালিথা (৫) উপজেলার রায়সা গ্রামের সানবাঁধাপাড়ার আব্দুল মালিথার ছেলে। তিন ভাই-বোনের মধ্যে ফাহিম মেজো।

এলাকাবাসী জানান, গত তিনদিন ধরে দিনরাত বৃষ্টি হচ্ছে। ঘটনার দিন ফাহিম বাড়ি থেকে ভাত খেয়ে বের হয়। এরপর থেকে ফাহিমকে তার বাবা আব্দুল মালিথা ও মা ফাহিমা খাতুন দুপুর ২টার দিকে বাড়িতে না পেয়ে গ্রামে খোঁজাখুঁজি শুরু করে। তাকে কোথাও না পেলে সকলে ধারণা করে বাড়ির পাশে পুকুরে ডুবে গেছে। সংবাদ দেওয়া হয় আলমডাঙ্গা ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিস গিয়ে ঊর্ধ্বতন অফিসারের সাথে কথা বলে সন্ধ্যায় খুলনা থেকে ডুবুরি টিম নিয়ে খোজ করা শুরু করে। গভীর রাত অবধি ডুবুরি টিম খোঁজাখুঁজি করে ফাহিমের মরদেহের সন্ধান করতে পারেননি। সকালে বাড়ির পিছনে বাঁশ বাগানের মধ্যে একটি পরিত্যক্ত গর্তে ফাহিমের মরদেহ ভাসতে দেখে বাবা আব্দুল ও চাচাতো ভাই মিলন। 

ইতোপূর্বে একই গর্তে সোহেলে আলীর ছেলে আব্দুল্লাহ (৭) ডুবে মারা যায়। গত কয়েক বছরে গ্রামের এই পাড়া আরও ৩টি ছেলে ডুবে মারা গেছে। 

নিহত শিশুর বাবা আব্দুল মালিথা জানান, তার মেজো ভাবি নাজমার সাথে পূর্ব বিরোধ চলে আসছে। নাজমা তাকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছিল। নাজমা তার ছেলেকে হত্যা করে দেখে নিল। তার ছেলেকে তার বড় ভাবি নার্গিসের সহযোগিতায় মেজো ভাবি নাজমা খাতুন পরিকল্পিত ভাবে হত্যা করে বাঁশ বাগানের পরিত্যক্ত গর্তে ফেলে দিয়েছে। তাদের বাড়ির পাশে সকল পুকুরে পানি ভর্তি। বাড়ি থেকে বেশ খানিকটা দূরে বাগানের মধ্যে গিয়ে তার মরদেহ পাওয়া গেছে। তার পায়ে মহিলা মানুষের চুলও পাওয়া গেছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, রায়সা গ্রামে ফাহিম নামের একটি শিশুর মরদেহ বাড়ির পিছনের পরিত্যক্ত গর্ত থেকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তার বাবা আব্দুল অপমৃত্যু মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার   হত্যার অভিযোগ   আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close