ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ত্বকী হত্যা: আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিলেন কাজল
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৮ পিএম  (ভিজিট : ২৮৪)
নারায়ণগঞ্জের আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতার আসামি কাজল হাওলাদার। এ মামলার তদন্তকারী সংস্থা র‍্যাব-১১ অপর দুই আসামি শিপন ও মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুনরায় ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালতে প্রথমে তোলা হয় শিপন ও মামুনকে। পরে একই দিনে একই আদালতে হাজির করা হয় আসামি কাজল হাওলাদারকে। পরে আদালত তার দেয়া জবানবন্দি রেকর্ড করেন ১৬৪ ধারায়। রোববার রাতে এসব তথ্য সময়ের আলোকে নিশ্চিত করেন র‍্যাব-১১’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা। 

মামলায় উল্লেখ, ২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জের শায়েস্তা খান রোডের বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন ত্বকী। পরে ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। এ ঘটনায় ত্বকীর বাবা রফিউর রাব্বি নারায়ণগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি কোর্টের নির্দেশে তদন্তের দায়িত্বভার পায় র‍্যাব-১১।

আলোচিত ত্বকী হত্যাকাণ্ডে র‍্যাব-১১’র অভিযানে এ মামলায় ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্নস্থান থেকে অভিযুক্তকে ৪ জনকে গ্রেফতার করে। 
গ্রেফতার হলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরি ওসমানের গাড়িচালক জামশেদ শেখ, শাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া ও কাজল হাওলাদার।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ত্বকী হত্যা-আদালতে জবানবন্দি   সিদ্ধিরগঞ্জ-নারায়ণগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close