ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ষড়যন্ত্র করলে পালানোরও সুযোগ পাবেন না: শাহজাহান চৌধুরী
প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৪ পিএম আপডেট: ১৫.০৯.২০২৪ ৭:৪৮ পিএম  (ভিজিট : ৫৫৪)
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং চট্টগ্রাম মহানগরীর আমির শাহজাহান চৌধুরী বলেছেন, বর্তমানে যে অন্তর্বর্তীকালীন সরকার এসেছে আপনারা সবাই তাদের কার্যক্রমের ব্যাপারে, তাদের চলার পথে সর্বাত্মক সহযোগিতা করবেন। সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য বারবার চেষ্টা করতেছে, এরপরেও যদি কেউ ষড়যন্ত্র করতে চান মনে রাখবেন এ সরকার দুর্বল সরকার নয়। এ সরকারের পেছনে ২০ কোটি মানুষের সমর্থন রয়েছে। 

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামের লোহাগাড়ায় চুনতির ৫৪ তম ১৯ দিনব্যাপী সীরতুন্নবী সা. মাহফিলের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ মেহমানের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকার ২০ কোটি মানুষের সরকার। আর আপনারা যারা ছিলেন তাদের সমর্থন কি ছিলো না ছিলো তা বর্ণনা করতে চাই না। আপনারা জোর করেই ছিলেন। এ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করবার চেষ্টা করবেন না। তৌহিদী জনতা আছে যদি ষড়যন্ত্র করেন এমন জবাব দেওয়া হবে ওরা তো পালিয়েছে আপনারা পালানোরও সুযোগ পাবেন না।

এদিন মাহফিলটি উদ্বোধন করেন চট্টগ্রামের আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসূল সা. আলহাজ্ব মাওলানা সাইয়্যিদ আনোয়ার হোছাইন তাহের জাবেরী আল মাদানী। মাহফিল পরিচালনা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে মাওলানা হাফিজুল হক নিজামীর সঞ্চালনায় মাহফিলে ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জামায়াতে ইসলামী-চট্টগ্রাম মহানগরী   আমির-শাহজাহান চৌধুরী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close