ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পূর্ব বিরোধের জেরে ঢাকা কলেজ বাসে ভাঙচুর, সংঘর্ষের শঙ্কা
প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৪০ পিএম  (ভিজিট : ১০৮)
পূর্ব বিরোধের জেরে রাজধানীর ঢাকা কলেজের শিক্ষার্থী পরিবহনের একটি চলন্ত বাস ইট পাটকেল ও লাঠি দিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। এতে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাকে কেন্দ্র করে সাইন্সল্যাব মোড়ে সংঘর্ষের শঙ্কা রয়েছে বলে জানায় ঢাকা কলেজ সূত্র। 

রোববার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে সামনে দুপুরের দিকে মিরপুর সড়কে ঢাকা কলেজের চলন্ত শঙ্খনীল বাস ভাঙচুরের ঘটনা ঘটে। দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঢাকা কলেজের বাস ভাঙচুর করে সড়কে ঝটিকা মিছিল করেছে রাজধানীর আইডিয়াল কলেজের একদল শিক্ষার্থী। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা কলেজের একটি বাস ল্যাবএইড হাসপাতালের সামনে আসলে আইডিয়াল কলেজের ৩০-৩৫ জন শিক্ষার্থী ঢাকা কলেজের বাস ভাঙচুর করে। ইট পাটকেল নিক্ষেপ করে বাসের দিকে। এতে বাসের কিছু কাচ ভেঙ্গে গেছে। রাস্তায় জ্যাম ছিলনা এজন্য বাস দ্রুত টান দিয়ে এখান থেকে চলে গেছে।

জানা যায়, মিরপুর সড়কে আইডিয়াল কলেজের একদল শিক্ষার্থী ঝটিকা মিছিল বের করলে তাদেরকে রাস্তা থেকে সরিয়ে কলেজে ফিরে যেতে বাধ্য করে পুলিশ ও শিক্ষকরা। ঘটনা পরবর্তী সাইন্সল্যাব ও আইডিয়াল কলেজের সামনে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়ায়। এতে উভয় কলেজের ১৫ জন শিক্ষার্থী হয়। এ ঘটনার প্রেক্ষিতে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের ১১ ও ১২ সেপ্টেম্বরের ক্লাস বন্ধ করা হয়েছিল।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close