ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ভুয়া মেজর পরিচয়ে চার প্রতারককে আটক করেছে সেনাবাহিনী
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১:৫৩ পিএম  (ভিজিট : ২২৪)
পটুয়াখালীতে ভুয়া মেজর পরিচয়ে চার প্রতারককে আটক করেছে সেনাবাহিনী সদস্যরা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালী জেলা শিশু একাডেমি সেনা ক্যাম্পের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- মোঃ সালাহ উদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল মামুন, খান রেজাউল করিম, মোঃ জসিম হাওলাদার। এদের মধ্যে প্রথম তিনজনের বাড়ী পটুয়াখালীর বিভিন্ন এলাকায় আর জসিম উদ্দিনের বাড়ী বাকেরগঞ্জ থানায়।

পটুয়াখালী সেনা ক্যাম্পের মেজর সাইফ জানান, সাদা রংয়ের একটি প্রাইভেট কারে শুক্রবার রাতে ক্যাম্পের সামনে এসে সালাহ উদ্দিন নিজেকে অবসরপ্রাপ্ত মেজর পরিচয় দিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে দেখা করতে চায়। এসময় তার কথাবার্তায় অসংলগ্ন দেখা দিলে গাড়ীসহ তাদেরকে কৌশলে ক্যাম্পের মধ্যে প্রবেশ করানোর ব্যবস্থা করে কর্নেল মোহসীন স্যারকে বিষয়টি অবহিত করি। পরে কর্নেল মোহসীন স্যারের সামনে নিলে সালাহউদ্দিন নিজেকে ১৯নং ফোর্স এর অবসরপ্রাপ্ত মেজর অফিসর পরিচয় দেয়। এক পর্যায়ে খোজ খবর নিয়ে নিশ্চিত হয় যে, তিনি আসলে ভুয়া পরিচয় দিয়েছে। পরে তাকে ব্যাপক জিঙ্গাসা করলে নিজেকে ভুয়া মেজর স্বীকার করেন। তার সাথে যারা ছিল তারাও এক পর্যায়ে নিজেদেরকে ভুয়া সেনাবাহিনীর সদস্য বলে স্বীকার করে।

গত এক সপ্তাহ ধরে ওই প্রাইভেট কার নিয়ে তারা চারজন পটুয়াখালীতে অবস্থান করছিলেন। তবে কোথায় কোথায় গেছেন বা কি করেছেন আর কি কারণে ভুয়া মেজর পরিচয় দিছে সেটির ব্যাপারে ব্যাপক জিঙ্গাসাবাদ শেষে রাতেই তাদেরকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করেছেন বলে জানান, পটুয়াখালী জেলা সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডিং অফিসার কর্নেল মোহসীন। এ ব্যপারে প্রতারণা আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান, সদর থানার ওসি মোঃ জসিম।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close