ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মুগদায় ক্রয়-বিক্রয়কে ঘিরে ছুরিকাঘাতে যুবক নিহত
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১:০৬ এএম আপডেট: ১৪.০৯.২০২৪ ১:৩২ এএম  (ভিজিট : ২০১)
রাজধানীর মুগদা মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় দুই দোকানের মালামাল ক্রয় বিক্রয় নিয়ে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে আশিক এলাহী শাকিল (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুই ভাই, আশিক পারভেজ সুজন(৩৮) ও আশিক শামস (২৪)। দুইজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় এই মারামারির ঘটনাটি ঘটে। প্রথমে আহত তিন জনকে স্বজনরা উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আশিক এলাহী শাকিলকে রাত ১২টার দিকে মৃত ঘোষনা করেন।

আহত নিহতদের বাবা মোঃ ওমর ফারুক জানান, তাদের বাসা উত্তর মান্ডা ছাতা মসজিদ এলাকায়। সেখানে তাদের গ্যাস সিলিন্ডারের ব্যবসা রয়েছে। রাতে তাদের দোকানের এক কর্মচারীকে মারধর করে। তখন তিন ভাই কাজিবাড়ি মসজিদ এলাকায় যায়। তখন তাদেরকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নিয়ে আসলে একরভাই মারা যায়। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিদর্শক (এসআই) মোঃ মাসুদ আলম জানান, মুগদা থেকে ছুরিকাঘাতে তিন ভাইককে হাসপাতালে নিয়ে আসলে এক ভাই মারা যায়। আহত  দুই ভাই জরুরী বিভাগে চিকিৎসাধীন আছে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় দুই দোকানের মালামাল ক্রয় বিক্রয় নিয়ে একটি মারামারির ঘটনা ঘটে এতে তিনজন আহত হয়। তাদেরকে মুগদা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে  নিয়ে যায় লোকজন। সেখানে একজন মারা গেছে বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে  পুলিশ পাঠানো হয়েছে।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close