ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সিলেটে দফায় দফায় ব্যবসায়ী-অটোচালক সংঘর্ষ, পথচারীসহ আহত ২০
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৩৬ পিএম  (ভিজিট : ১৮২)
সিলেট নগরীর বন্দরবাজারে ব্যবসায়ী এবং সিএনজিচালিত অটোরিকশা চালকদের মধ্যে ঘন্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এ সময় বন্দরবাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে পথচারী ও বিভিন্ন মার্কেট, বিপণী বিতানে আসা ক্রেতা ও জনসাধারণের মধ্যে। সংঘর্ষ চলাকালে অর্ধশতাধিক সিএনজি অটোরিকশা এবং ৫টি দোকান ভাঙচুর করা হয়। পথচারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা দেড়টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত এসব ঘটনা ঘটে। 

বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে রাস্তায় অটোরিকশা পার্কিং ও যাত্রী উঠানো-নামানো নিয়ে বেশ কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। এর জের ধরে আজ (বৃহস্পতিবার) দুপুরে মার্কেটের সামনে অটোরিকশা চালক ও ব্যবসায়ীদের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে কিছুক্ষণ পর দুপক্ষের মাঝে সংঘর্ষ হয় এবং অটোচালকরা পিছু হটেন। এর কিছুক্ষণ পর ফের তাদের ধাওয়া করে বন্দরবাজার ছাড়া করেন ব্যবসায়ীরা। এসময় অজস্র ইট-পাটকেল নিক্ষেপ করেন ব্যবসায়ীরা। 

সংঘর্ষকালে সিটি মার্কেটের ৫টি দোকান ভাঙচুর করেন অটোরিকশা চালকরা। আর ব্যবসায়ীরা প্রাইভেটকার ও অটোরিকশাসহ অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করেন। এসময় পথচারীসহ উভয়পক্ষের ২০ জন আহত হন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহরিয়ার আলম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। জনগণের যাতে কোনো ধরনের ভোগান্তি না হয় সেদিকে খেয়াল রাখবে পুলিশ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যবসায়ী-অটোচালক সংঘর্ষ-হতাহত   সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close