ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাবার বিরুদ্ধে তিন মাসের শিশুকে আছড়ে হত্যার অভিযোগ
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৭:২২ এএম  (ভিজিট : ২১০)
নাটোর দস্তনাবাদের রাম নারায়ণ এলাকায় তিন মাস বয়সী মোরসালিন নামে শিশু ছেলেকে আছড়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা ইয়াসিন আলী পলাতক রয়েছে। 


বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রাম নারায়ণপাড়ায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর চিকিৎসা নিতে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে দায়িত্ব রতা চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

তাদের বাড়ি নাটোর সদর থানার দোস্তানাবাদ এলাকার নারায়ণ পাড়াতে। শিশুটির বাবা ইয়াসিন আলী (৩৫) আর মা রুপা বেগম (২৮)। বাবা-মায়ের দ্বিতীয় সন্তান তিন মাসের মোরসালিন।

নবজাতকের মামা শিপন জানান, তার বোনজামাই ইয়াসিন তার ছেলে শিশুকে দেয়ালের সাথে আছাড় দেন। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে তাৎক্ষণিক উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে ঘটনাস্থলে মারা যায় শিশুটি।

শিশুটির নানি শাহানাজ জানান, মাঝেমধ্যেই স্ত্রীকে অত্যাচার করতেন ইয়াসিন। বুধবার দুপুরের আগে শিশুটিকে রেখে তার মা রুপা গোসল করতে যাই। শিশুটি কান্না করছিল। কান্না থামাতে না পেরে এতেই বাবা ইয়াসিন রাগান্বিত হয়ে ছেলেটিকে দেয়ালের সাথে আছাড় মারেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ইয়াসিন এলাকা ছাড়া। যেহেতু আমার মেয়ে রুপার বড় একটি মেয়ে আছে তাই উক্ত ঘটনায় আমার মেয়ে রুপা বাদী হয়ে মামলা করতে চাইছে না।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, থানায় মামলা হয়েছে। শিশুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close