ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় ডিএসবি পরিচয়ে প্রতারণা, যুবক আটক
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:০৪ পিএম  (ভিজিট : ৩০০)
গাইবান্ধা সদর উপজেলায় ডিএসবি পরিচয়ে এনএসআই-এর বিভিন্ন পদে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগে জামিরুল ইসলাম (২৭) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীরা।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে গাইবান্ধা আদর্শ কলেজের সামনে থেকে শিক্ষার্থীরা ওই যুবককে আটক করে পুলিশে দেয় । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেরাজুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটক জামিরুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার ইউনুস আলীর ছেলে। 

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, তিন-চার মাস আগে ডিএসবি পরিচয়ে এনএসআই-এ চাকরি দেয়ার কথা বলে সদর উপজেলার দক্ষিণ আনালেরতাড়ী গ্রামের শিক্ষার্থী ইয়াছিন আরাফাত ছাব্বিরসহ তিনজনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত জামিরুল ইসলাম। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ইয়াছিন আরাফাত ছাব্বিরসহ শিক্ষার্থীরা বুধবার বেলা ১১টার দিকে গাইবান্ধা আদর্শ কলেজের সামনে থেকে জামিরুলকে আটক করে পুলিশে দেয়। 

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেরাজুল ইসলাম বলেন, অভিযুক্ত জামিরুল ইসলামকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close