ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মনোহরগঞ্জে জলাবদ্ধতা নিরসন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৩০ পিএম  (ভিজিট : ১৫২)
কুমিল্লার মনোহরগঞ্জে জলাবদ্ধতা নিরসন, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও খাল পুনঃখননের দাবিতে এক মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুমিল্লা-নোয়াখালি আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাথেরেপেটুয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, নাথেরপেটুয়া ইউপির সাবেক চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, উপজেলা ছাত্র সমন্বয়ক আরিফুর রহমান, উত্তরহাওলা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জাফর ইকবাল বাচ্চু, উপজেলা জামায়াতে ইসলামীর আমির হাফেজ মো. নুরুন্নবী, সেক্রেটারি শাহাবুদ্দিন হায়দার, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মাহমুদ লিটন, নাথেরপেটুয়া ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মো. কামাল হোসেন, সমাজ সেবক মামুন চৌধুরী, আবদুল গোফরান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বন্যার পানি দ্রুত অপসারন ও সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে ডাকাতিয়া ও তার শাখাখালে অবৈধ স্থাপনা ও পানির প্রবাহে বাধা সৃষ্টিকারি বারাবাঁধ (বাঁশের তৈরী এক ধরনের বেড়া) ও ভেসাল জাল উচ্ছেদের দাবি জানান। এ সময় তারা কুমিল্লা-নোয়াখালি আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে একটি ফুটওভারব্রীজ নির্মাণ, যানজট নিরসনে ফুটপাত দখলমুক্তকরনসহ বিভিন্ন দাবি তুলে ধরে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। বিভিন্ন প্লেকার্ড, ব্যানার, পেস্টুন হাতে এ এলাকার শতশত বাসিন্দা এ মানববন্ধনে অংশ নিতে দেখা গেছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close