ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে যুবদল নেতার সংবাদ সম্মেলন
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪০ পিএম  (ভিজিট : ৪১২)
পটুয়াখালীতে ব্যবসায়ীর বসতঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর লুটপাটের ঘটনায় যুবদল নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে অভিযুক্তরা।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম মৃধা বলেন, প্রতিবেশী ফিরোজ আশরাফের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। যা আদালত পর্যন্ত গড়ায়।

এছাড়া গত ৫ আগস্ট ফিরোজ আশরাফের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে যে হামলার কথা বলা হয়েছে তাতে যুবদল নেতা রিমানুল ইসলাম রিমু ও রুহুল আমিন আকরাম জড়িত নয়। মূলত তাদের জমি জবরদখল করে স্থাপনা নির্মাণ করার জবাব চাইতে ফিরোজের বাসায় গেলে তাদের ধাওয়া করে ফিরোজের লোকজন পরে ক্ষিপ্ত হয়ে তারা পাল্টা ধাওয়া দেন তবে কোন ধরনের ভাংচুর বা লুটপাটের সাথে তারা জড়িত নন।

যুবদল নেতা রিমানুল ইসলাম রিমু ও রুহুল আমিন আকরাম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। মামলায়ও তাদর নাম নেই। সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যেই তাদের নাম বলা হয়েছে। তাই এর প্রতিবাদ জানিয়ে সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আহবান জানান তারা।

উল্লেখ্য মঙ্গলবার সকালে বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন ফিরোজ আশরাফ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close