ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩৪ এএম  (ভিজিট : ১৮২)
কুড়িগ্রামের রাজীবপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার কোদালকাটি ইউনিয়ন বাজারে নিজ অফিসে সংবাদ সম্মেলন করেন শাহিন আলম সরকার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহিন আলম সরকার বলেন, তিনি ২০২২ সালে কোদালকাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করেন। এতে প্রতিপক্ষ ছিল সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম জোদ্দার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু। ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে আওয়ামী লীগের প্রভাব ও অবৈধ লাখ লাখ টাকা ছিটিয়ে ভোট কিনেন এবং টাকা দিয়ে প্রশাসনকে ম্যানেজ করে জয়লাভ করেন হুমায়ুন কবির ছক্কু। আর চেয়ারম্যান হয়েই শুরু করে দেন নানা অপকর্ম। গত ৫ সেপ্টেম্বর হুমায়ুন কবির ছক্কুর চেয়ারম্যানের পদত্যাগ চেয়ে মানববন্ধন করেন কোদালকাটির কিছু সচেতন মানুষ। তাদের দাবিগুলো ন্যায্য থাকায় ওই কর্মসূচিতে শরীক হয়ে একাত্মতা প্রকাশ করেন তিনি।

এরই জের ধরে গত ৭ সেপ্টেম্বর নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে নিয়ে তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কথা বলে প্রচার করেন চেয়ারম্যান। চেয়ারম্যান বলেছেন, তার নামে দেশের বিভিন্ন জায়গায় ছয়টি মামলা রয়েছে। তিনি স্বীকার করে বলেন, কুড়িগ্রামের রাজীবপুর থানায় তার নামে পাঁচটি মামলা হয়েছে। এরমধ্যে চেয়ারম্যান নিজেই দিয়েছেন তিনটি মামলা। তাকে শেষ করে দেওয়ার জন্য এ মামলাগুলো দেওয়া হয় ও জনগণের কাছে তার ভাবমূর্তি নষ্ট করার জন্য এ কাজ করেন চেয়ারম্যান। ইতোমধ্যে তিনটি মামলা থেকে খালাস পেয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আরও বলেছেন, তার নামে নাকি অস্ত্র মামলা রয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। 

তিনি জানান, সংবাদ সম্মেলনে হুমায়ুন কবির ছক্কু চেয়ারম্যান বলেছেন, ভিজিডি কার্ডধারীদের কাছ থেকে কোনো টাকা-পয়সা নেননি। অথচ ২০২১ সালের ১৭ জানুয়ারি হাট-বাজার ইজারা নিলাম ও ভিজিডি কার্ড বিতরণে অনিয়মের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি অভিযোগ করে বলেন, সরকার পতনের পর থেকে ইউনিয়ন পরিষদে আসেন না ওই চেয়ারম্যান। এতে এলাকার নানা কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। চেয়ারম্যানের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানান তিনি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close