ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বান্দরবানে কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় কেএনএ সদস্য আটক
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫১ পিএম  (ভিজিট : ২৫২)
বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে রাম জা থাং পাতেং (৪০) নামে কেএনএ’র এক সদস্যকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম। আটক রাম জা থানচি ৩ নম্বর ওয়ার্ড শাহজাহানপাড়া টিওবি এলাকার সাপখোবের ছেলে। 

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় বিজিবির বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, গত ৩ এপ্রিল থানচি সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনার সাথে জড়িত কেএনএ’র একজন তালিকাভুক্ত সদস্য থানচিতে বিজিবির শাহজাহানপাড়া টিওবির দায়িত্বপুর্ণ এলাকায় একটি বাড়িতে অবস্থান করছে। 

এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ব্যাটালিয়ন কমান্ডারের দিকনির্দেশনায় থানচি বিওপির কমান্ডার নায়েব সুবেদার শাহ মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে বিজিবির একটি ‘বি টাইপ’ টহলদল সন্দেহভাজন কেএনএ সদস্যের অবস্থানরত বাড়িতে গিয়ে বাড়িটি ঘেরাও করে রাখে। পরবর্তীতে উক্ত টহলদলকে সহযোগিতা করার জন্য বলিপাড়া ব্যাটালিয়ন থেকে উপ-অধিনায়ক মেজর শেখ মো. মুজাহিদুল ইসলামের নেতৃত্বে ৩০ সদস্যবিশিষ্ট বিজিবির অপর একটি টহলদল ঘটনাস্থলে যায়। রাত আনুমানিক ৮টা ২০ মিনিটে বাড়িতে অভিযান চালিয়ে একটি বসতঘরের খাটের নিচ থেকে রাম জা থাং পাতেংকে আটক করা হয়। 

মো. শরিফুল ইসলাম আরো জানান, আটককৃত কেএনএ সদস্যকে বলিপাড়া ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়েছে। তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close