ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

যৌথ বাহিনীর অভিযান
গাইবান্ধায় গ্রেফতারের পর চিকিৎসাধীন ২ জনের মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৪ পিএম  (ভিজিট : ৬৭৮)
গাইবান্ধার সাঘাটায় যৌথ বাহিনীর অভিযানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ ৫ জন গ্রেফতার হয়েছেন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ (এডমিন এন্ড ফিন্যান্স) ইবনে মিজান। 

এরআগে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে সাঘাটা এলাকা থেকে তাদের পাঁচজনকে গ্রেফতার করা হয়।

নিহতরা হলেন- গোবিন্দী এলাকার রোস্তম আলীর ছেলে সোহরাব হোসেন আপেল (৩৫) ও একই এলাকার মালেক উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫)।

এছাড়া বাকি গ্রেফতাররা হলেন- সাঘাটার গোবিন্দী এলাকার মৃত আব্দুল গনি মিয়ার ছেলে সাঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট (৪৫), সাঘাটা ইউনিয়নের ভরতখালীর বাঁশহাটি এলাকার সেরায়েত আলীর ছেলে শাহাদাৎ হোসেন পলাশ (৪৫) ও উত্তর সাথালিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলাম রকি (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নের গোবিন্দী গ্রামে অভিযান চালায় যৌথ বাহিনীর সদস্যরা। এসময় ইউপি চেয়ারম্যান সুইটসহ ওই পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরেই তারা অসুস্থ হয়ে পড়লে তাদের পাঁচজনকেই সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের মধ্যে গ্রেফতার শফিকুল ইসলাম ও রিয়াজুল ইসলামকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং মোশারফ হোসেন সুইট, সোহরাব হোসেন আপেল ও শাহাদাৎ হোসেন পলাশকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

তাদের মধ্যে শফিকুল ইসলাম সকাল সাড়ে নয়টার দিকে শজিমেক হাসপাতালে এবং দুপুর ১২টার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে সোহরাব হোসেন আপেলের মৃত্যু হয়।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ (এডমিন এন্ড ফিন্যান্স) ইবনে মিজান বলেন, ‘গ্রেফতারের পর তারা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে এবং শারীরিক অসুস্থতার কারণে তাদেরকে সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে তিনজনকে গাইবান্ধা জেনারেল হাসপাতাল এবং দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে সকালে শজিমেকে শফিকুল এবং গাইবান্ধা জেনারেল হাসপাতালে আপেলের মৃত্যু হয়। বাকি তিনজন চিকিৎসাধীন অবস্থায় সুস্থ রয়েছেন।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যৌথ বাহিনীর অভিযান   গ্রেফতার-চিকিৎসাধীন মৃত্যু   গাইবান্ধা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close