ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাংবাদিক সাথে মতবিনিময় সভায় ডা. রফিকুল ইসলাম
বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপরাধ করলে ব্যবস্থা নেয়ার আশ্বাস
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩১ পিএম  (ভিজিট : ২৭৪)
গাজীপুরে বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ কোন অপরাধ করলে কোন ধরনের ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় শ্রীপুরের মাওনা চৌরাস্তায় বেগম আয়েশা অডিটোরিয়ামে সাংবাদিক সাথে মতবিনিময় কালে তিনি এ অনুরোধ করেন।

কেন্দ্রীয় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু বলেন, দেশ যখন চরম সংকট থেকে উত্তরণ হয়ে একটি সুন্দর বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে, তখনই ওই আওয়ামী দোসররা সামাজিক মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপ:প্রচার চালাচ্ছে। সামাজিক মাধ্যমে অপ:প্রচারে ব্যর্থ হয়ে আওয়ামী প্রেতাত্মারা বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের বানোয়াট, মিথ্যা, সাজানো তথ্য দিয়ে বিভ্রান্ত মূলক সংবাদ পরিবেশন করাচ্ছে। ‘মাসে ৪’শ কোটি টাকার বাণিজ্য: গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে কমিটি গঠন বিএনপির’ শিরোনামে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়েছে। আমার নামসহ জেলার বিভিন্ন ইউনিটের নেতাদের নাম সংবাদে উল্লেখ করা হয়েছে। যা পুরো ঘটনা মিথ্যা বানোয়াট। ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে গাজীপুর জেলা ও শ্রীপুর বিএনপি কোনো ধরণের কমিটি গঠন করেনি।

তিনি বলেন, গত ২৯ আগস্ট বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন প্রসঙ্গে এক সভা আহ্বান করা হয়েছিল। ওই সভাতেও সিনিয়র নেতৃবৃন্দ সকল ইউনিটের নেতকর্মীদের শিল্প প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে আওয়ামী দোসর কর্তৃক শিল্প খাতসহ দেশের অর্থনীতি অস্থিতিশীল করার পাঁয়তারা বন্ধের আহ্বান জানান। আওয়ামী প্রেতাত্মারা যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এ ব্যাপারে সকলকে সজাগ থাকার নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজিবুল বেপারী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম নয়ন, জেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক জিয়াউল করিম রিফাত মোড়ল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকার।

সময়ের আলো/আরআই
                                                                                                                                                                                                     
  


আরও সংবাদ   বিষয়:  বিএনপি-রাজনীতি   বিএনপি নেতা-ডা. রফিকুল ইসলাম   শ্রীপুর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close