ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বরিশালে কেন্দ্রীয় সমন্বয়করা
সীমান্তে গণহত্যা ও পানি ছেড়ে মানুষ হত্যা বন্ধে কাজ করতে চাই
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৩৭ পিএম  (ভিজিট : ১৪০)
দুর্নীতি, অন্যায় এবং চাঁদাবাজির বিরুদ্ধে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের দল। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ববির জীবনানন্দ দাশ কনফারেন্স রুমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ববি শাখার উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে গণঅভ্যুত্থানে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন সমন্বয়করা। 

এসময় সমন্বয়ক বক্তারা বলেন, গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে স্বৈরাচারী সরকারকে ক্ষমতাচ্যুত করেছে দেশের ছাত্র-জনতা। এই অভ্যুত্থানের লক্ষ্য অতীতের মত বেহাত হতে দেবো না। তাই দেশ সংস্কারে ছাত্র-জনতাকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নয়তো অভ্যুত্থানের মূল লক্ষ্য ঐক্যবদ্ধ জাতি গঠনে ব্যর্থ হবো। আমরা তরুণ প্রজন্ম দেশকে ঘুষ, দুর্নীতি, চাঁদাবাজি ও লুটতরাজ মুক্ত করতে চাই। সীমান্তে গণহত্যা ও পানি ছেড়ে মানুষ হত্যা বন্ধে কাজ করতে চাই। অতীতের অভ্যুত্থানের লক্ষ্য থেকে বিচ্যুত করেছে আন্তর্জাতিক ষড়যন্ত্র। এ থেকে আমাদের সচেতন থাকতে হবে। 

সভা শেষে শহীদদের রুহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ (ঢাবি), সানজানা আফিফা অদিতি (ঢাবি), এম এ সাঈদ (ঢাবি), রাইয়ান ফেরদৌস (ঢাবি), সিনথিয়া জাহিন আয়েশা (বদরুন্নেসা কলেজ), হাসিবুল হোসেন শান্ত (এনএসইউ), মোবাশ্বেরা করিম মিমি (এআইউবি), শহিদুল ইসলাম শাহেদ (ববি), তৌহিদ আহমেদ আশিক (শেকৃবি) ও জিহাদ হোসাইন (ঢাকা কলেজ)। 

অপরদিকে বিকেল সাড়ে ৪টায় জেলা শিল্পকলা একাডেমিতে বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের সাথে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের দল মতবিনিময় সভা করেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন-কেন্দ্রীয় সমন্বয়ক   বরিশাল বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close