ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে সালিশি বৈঠকে দু’পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ৭:২৪ পিএম  (ভিজিট : ৩৭২)
হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে প্রায় ২০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন থেকে উপজেলার শিবপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নলিউর রহমান ও সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের মধ্যে বিরোধ চলছিল। গতকাল (রোববার) দিবাগত রাতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। 

এরই জের ধরে আজ (সোমবার) সকালে উভয় পক্ষ সালিশ বৈঠকে বসেন। সালিশ বৈঠকের একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সকাল থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গুরুতর আহত টেটা বিদ্ধ ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। সংঘর্ষ চলাকালে প্রায় ২০টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট করা হয়।

এ বিষয়ে আজমিরিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে সময়ের আলোকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আধিপত্য বিস্তার-রক্তক্ষয়ী সংঘর্ষ-হতাহত   হবিগঞ্জ-সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close