ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পাবনায় পরিত্যক্ত অবস্থায় তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০৪ পিএম  (ভিজিট : ২১২)
পাবনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অবৈধ অস্ত্র উদ্ধারের বিশেষ অভিযানে জেলা সদর ও আটঘরিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রথম অস্ত্রটি রাজাপুর ক্যালিকো মিল সংলগ্ন এলাকা দ্বিতীয় অস্ত্রটি আটঘরিয়া ও তৃতীয় অস্ত্রটি পুস্পপাড়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় এই তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। 

রোববার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ও দিনে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের বিষয়ে আজ (সোমবার) দুপুরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অস্ত্র উদ্ধারের অভিযানের বিষয়টি নিশ্চিত করেন। 

জেলা পুলিশ বলছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মো. মোরতোজা আলী খাঁনের নির্দেশে ওসি ডিবি মো. এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) মাহমুদুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানাধীন রাজাপুর  ক্যালিকো মেইন গেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে থেকে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান উদ্ধার করেন। পরে পুলিশের এসআই (নিরস্ত্র) বেনু রায় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় পাবনা জেলার আটঘরিয়া থানাধীন একদন্ত বাড়ইপাড়া সাকিনস্থ মর্ডান কেজি স্কুলের পিছনে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় আরও একটি দেশীয় তৈরি চায়না রাইফেল সাদৃশ্য আগ্নেয়াস্ত্র উদ্ধার করেন। একই দিনে রাতে পাবনা সদর থানার পুষ্পপাড়া গ্রামে অভিযান করে মো. বাদশা মিয়ার লিচু বাগানে অভিযান করে পরিত্যক্ত অবস্থায় আরও একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান পুলিশ প্রশাসন। তবে এই অভিযানে কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যৌথ বাহিনীর অভিযান-অস্ত্র উদ্ধার   পাবনা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close