ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তেঁতুলিয়ায় বিয়ের দাবিতে বিধবার অনশন
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ২:০৪ পিএম  (ভিজিট : ৫৪৮)
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিয়ের দাবিতে অনশন শুরু করছেন এক বিধবা মহিলা।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর থেকে সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের শিলাইকুঠি গ্রামের মৃত-গফারউদ্দীনের ছেলে মো: করিম উদ্দীন (৫০) এর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছেন। এ দিকে এ মহিলার অবস্থান নেওয়ার সংবাদে করিম উদ্দীন উধাও হয়েছেন।

করিম উদ্দীনের বাড়িতে ওই মহিলা অবস্থান নিলেও তার কিছু সময় পরে তার ভাই আবু তাহেরের বাড়িতে গোপনে রাখেন ওই বিধবা মহিলাকে। সাংবাদিকরা ওই মহিলার বক্তব্য নিতে গেলে বাঁধা প্রদান করেন।

ওই বিধবা মহিলার ছেলে জানান, আমার মায়ের সাথে তার অবৈধ সম্পর্ক আমরা সঠিক বিচার চাই। তার সাথে উপযুক্ত দেনমোহর দিয়ে বিয়ে করতে হবে। আমার মায়ের মাথায় তারা এখন নানান ধরনের কুবুদ্ধি দিচ্ছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে। তারা আমার মাকে মানে নিতে চাচ্ছে না। এখন কোন কুবুদ্ধির থায় নেই আমাদের কাছে।

স্থানীয়রা জানায়, তাদের অবৈধ সম্পর্কের কারণে ওই বিধবা মহিলা বিয়ের দাবিতে অনশন করতেছে। এই ঘটনায় দুই পরিবারই এখন বিপাকে। স্থানীয়রাও সমাধান দিতে রীতিমত হিমশিম খাচ্ছে। স্থানীয়রা খুঁজে ফিরছেন কি তার সমাধান দেওয়া যায়। এ দিকে ওই মহিলাকে একটি ঘরে জিম্মি করে রাখা হয়েছে। তিনি খুব সমাধান খুঁজতেছেন।

এদিকে করিমের স্ত্রী সন্তানেরাও যথেষ্ট বড় বাবার কর্মে হতভম্ব তারা। লোকলজ্জায় সমাজে মুখ দেখাতে পারছেন তারা। এদিকে বাড়িতে ক্রমেই উৎসুক জনতার ভিড় জমছে। দিশেহারা হয়ে পড়ছেন তারা। দুটি পরিবারই বেকায়দায় রয়েছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। করিমের ছেলে জয় জানান, এটা পরিকল্পিত। উপযুক্ত তথ্য দিতে পারলে আমরা মেনে নিব। ওই ওয়ার্ডের নুর মেম্বার জানান, আমরা বিষয়টি সমাধান করার চেষ্টা করতেছি।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুজয় কুমার রায় বলেন, ঘটনার বিষয়টি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close